বিনোদন

খুব গোপনে নির্ঝর ও অপি করিমের বিয়ে

ঢাকা, ২১ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

আবারও বিয়ে করলেন অভিনেত্রী অপি করিম! পাত্র এনামুল করিম নির্ঝর। নির্মাতা তিনি। তবে অভিনেত্রী এবং নির্মাতা- এ দুই পরিচয়ের বাইরে দু’জন যে পরিচয়ে একসূত্রে গাঁথা, সেটা স্থপতি। জানা গেছে, গত ৭ জুলাই ঈদের দিন খুব গোপনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা।

সূত্র বলছে, গত মাস সাতেক ধরে তাদের মধ্যে সম্পর্ক গাঢ় হয়েছে। স্থাপত্য শিল্পকে কেন্দ্র করেই ঘনিষ্ঠতা নির্ঝর ও অপি করিমের। ৭ জুলাই দুপুরে তারা বিয়ের সিদ্ধান্ত নেন, এবং ওইদিন রাতেই ধানমন্ডির একটি মসজিদের অফিস কক্ষে কাজী সামনে চার হাত এক হয় তাদের। বিয়ের পর নির্ঝরের বাসাতেই সংসার শুরু করেছেন অপি।
এটি দু’জনেরই তৃতীয় বিয়ে। ‘আহা’ ছবির নির্মাতা এনামুল করিম নির্ঝর ২০১১ সালে মডেল তানজিকাকে বিয়ে করেন। এটি ছিলো তার দ্বিতীয় বিয়ে। আর ২০০৭ সালে অপি করিমের বিয়ে হয়েছিলো জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। তার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর ২০১১ সালে তিনি বিয়ে করেন নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে।

তবে বিয়ে বিষয়ে নির্ঝর এবং অপি করিম- কারওরই মন্তব্য পাওয়া যায়নি। দু’জনেই বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন বলে জানা গেছে। ফেসবুকে যোগাযোগ করেও কোনো মতামত মেলেনি।

Show More

আরো সংবাদ...

Back to top button