রাজনীতি

তারেকের বিরুদ্ধে সাজা বিএনপিকে ধ্বংসের শেষ ধাপ

ঢাকা, ২৪ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

অর্থ পাচারের মামলায় সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে যে সাজা দেয়া হয়েছে তা বিএনপিকে ধ্বংসের শেষ ধাপ বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি । রোববার মানিলন্ডারিং মামলায় তারেক রহমানের বিরুদ্ধে আদালতের দেয়া রায়ের প্রতিবাদে আয়োজিত এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।  সভাটির আয়োজন করে ঢাকা মহানগর বিএনপি।

তিনি বলেন, আজকে আমাদের অস্তিত্বের প্রশ্ন। কেউ বাঁচতে পারবো না। এ অবস্থা থেকে বেরিয়ে আসতে হবে।
সমগ্র বিশ্ব বাংলাদেশের মানুষের সাথে আছে উল্লেখ করে তিনি বলেন, আমরা সহযোগিতা ও বন্ধুত্ব চাই। কিন্তু সার্বভৌমত্তের উপর আঘাত রক্ত দিয়ে হলেও প্রতিহত করবো।

তিনি বলেন, তারেক রহমানের বিরুদ্ধে দুদককে দিয়ে রাজনৈতিক উদ্দেশপ্রণোদিত যে মামলা দেয়া হয়েছে তার সত্যতা নেই। শুধুমাত্র তারেককে রাজনীতি থেকে দূরে সরাতে এই রায় দেয়া হয়।

তিনি বলেন, জাতিকে মামলার মধ্যে ফেলে দিয়েছে সরকার। তারা দেউলিয়া বলেই মিথ্যা মামলা দিচ্ছে। ব্যর্থ রাষ্ট্রে পরিণত করাই আওয়ামী লীগের উদ্দেশ।

মহানগর বিএনপির আহ্বায়ক ও স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

Show More

আরো সংবাদ...

Back to top button