স্বাস্থ্য

সকল ম্যাটসে জঙ্গিবিরোধী কমিটি গঠনের নির্দেশ

ঢাকা, ২৭ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

দেশের মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলগুলোতে আগামী ০৫ আগস্টের মধ্যে জঙ্গিবিরোধী কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন পেশাজীবী সংগঠনের ছাত্র ও শিক্ষা বিষয়ক সম্পাদক মিঠুন সরকার।

মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় তার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ম্যাটসের প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। দেশে জঙ্গিবিরোধী সকল কার্যক্রমে ম্যাটসের শিক্ষার্থীরা সক্রিয়ভাবে অংশ নিয়ে সরকারকে সব ধরনের সহযোগিতা করবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পেশাজীবী ডিপ্লোমা চিকিৎসকদের ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে গত ১৬ মে থেকে ০৫ জুন পর্যন্ত মোট ২২ দিন জাতীয় প্রেসক্লাবের সামনে লাগাতার কর্মসূচি পালন করা হয়। পরবর্তীতে রমজানের প্রতি শ্রদ্ধা রেখে ২৬ জুলাই পরবর্তী কার্যক্রম ঢাকার উদ্দেশ্যে লংমার্চ ঘোষণা করা হয়। কিন্তু এরই মধ্যে গুলশান ও শোলাকিয়াতে সন্ত্রাসী হামলায় নিহতের প্রতি সম্মানে ও দেশের সার্বিক অবস্থা বিবেচনায় পেশাজীবী ডিপ্লোমা চিকিৎসকদের ৫ দফা আদায়ের লক্ষ্যে গঠিত আন্দোলন কমিটির সকল কার্যক্রম স্থগিত করা হয়েছে। এবং ম্যাটসের সকল শিক্ষার্থীদের আহ্বায়ক কমিটির নির্দেশনা মোতাবেক জঙ্গিবিরোধী সকল কার্যক্রমে অংশ নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

ইউনিট কমিটি গঠন করা হয়ে গেলে সকল ম্যাটসের সমন্বয়ে ম্যাটস শিক্ষার্থীদের কেন্দ্রীয় কমিটি (বিডিএমএসএ) গঠন করা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Show More

আরো সংবাদ...

Back to top button