বিনোদন

নূরের অতিথি চিত্রনায়ক ফারুক

ঢাকা, ২৭ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

মন্ত্রীত্বের পাশাপাশি নিয়মিত উপস্থাপনাও করছেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। তার উপস্থাপনায় দেশের বিভিন্ন অঙ্গনের বরেণ্য, প্রাজ্ঞ এবং বয়সী নাগরিকদের বর্তমান জীবন এবং অতীত কর্মকান্ডের কথোপকথন নিয়ে দেশ টিভিতে প্রচারিত হচ্ছে ‘বেলা অবেলা সারাবেলা’।

সারাজীবন ধরে শিল্প-সাহিত্য, সংস্কৃতি, মননশীলতার চর্চা করে যারা নিজেকে উন্নীত করেছেন এক ঈর্ষনীয় অবস্থানে, সারা জীবনের চর্চায় তৈরি করেছেন স্বকীয় এক পরিমন্ডল, যা থেকে উত্তরকালের নাগরিকগন পেতে পারেন উদ্দীপনা, অনুপ্রেরণা তারাই অতিথি হয়ে নূরের এ অনুষ্ঠানে।

এবার নূরের অতিথি হয়ে এসেছেন অভিনেতা ফারুক। বাংলা চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় এ নায়ক অনুষ্ঠানে উপস্থিত হয়ে স্মৃতিচারণ করবেন তার সোনালী অতীতের। থাকবে বর্তমান দিন যাপনের ফুটেজ আর তার কাছের মানুষদের মন্তব্য।

অনুষ্ঠানটি আগামী শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে দেশ টিভিতে।

উল্লেখ্য, অভিনয়ের বাইরেও চিত্রনায়ক ফারুক একজন চলচ্চিত্র প্রদর্শক, প্রযোজক, সংগঠক ও ব্যবসায়ী হিসেবে সুনাম অর্জন করেছেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতিসহ সংগঠক হিসেবে বাঙ্গালী সাংস্কৃতিক জোট, বঙ্গবন্ধু তরুণ লীগসহ অনেক সংগঠনের সাথে জড়িয়েছেন তিনি। এখনো সক্রিয় রয়েছেন জাতীয় রাজনীতিতে।

Show More

আরো সংবাদ...

Back to top button