ফ্যাশন

এবার গয়না নিয়ে আসছে সালমানের ‘বিয়িং হিউম্যান’ ব্র্যান্ড

ঢাকা, ৩০ জুলাই, (ডেইলি টাইমস ২৪):

ভারতীয় সুপারস্টার সালমান খান অভিনয়ের পাশাপাশি তার সামাজিক সচেতনতামূলক কাজের জন্যও সুপরিচিত। ‘বিয়িং হিউম্যান’ ব্র্যান্ড নিয়ে কাজ করেন তিনি। এই ব্র্যান্ড থেকে এতদিন পোশাক তৈরী হলেও এবার জুয়েলারি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করতে যাচ্ছে আলোচিত ‘বিয়িং হিউম্যান’ ব্র্যান্ড। আর এটি জানালেন সালমানের ছোটবোন অর্পিতা খান।

অর্পিতা খান জানান, ‘আগামী মাস থেকে এই ব্র্যান্ড থেকে জুয়েলারি পাওয়া যাবে। আমরা আগামী মাসে বিয়িং হিউম্যান গয়না চালু করতে যাচ্ছি। এই ব্র্যান্ডকে খুব আপন মনে করি বলেই একে সমর্থন করার সিদ্ধান্ত নিয়েছি।’

অভিনেত্রী এশা দেওল এবং নির্মাতা দিব্যা কুমার ঘোসলা এই ইভেন্টে যুক্ত আছেন। অর্পিতা জানালেন, ‘বিয়িং হিউম্যান গয়না ক্রেতাদের কাছে সাশ্রয়ী মূল্যে আনাই আমাদের মূল লক্ষ্য। এখানে ৭০ শতাংশ সংগ্রহ থাকবে মেয়েদের জন্য, এবং বাকি ৩০ শতাংশ থাকবে পুরুষদের জন্য’।

‘বিয়িং হিউম্যান’ মূলত একটি দাতব্য সংস্থা, যেখান থেকে পোশাক তৈরি করা হয়। বেশিরভাগ সময় সালমান এই ব্র্যান্ডের টিশার্ট পরে থাকেন। এখান থেকে নির্মিত পোশাকের একটি বিশেষ অংশ দুঃস্থ শিশুদের স্বাস্থ্য এবং লেখাপড়া বিষয়ক দাতব্য কাজে ব্যবহৃত হয়।

Show More

আরো সংবাদ...

Back to top button