ফ্যাশন

চট্টগ্রামের হাবিব তাজকিরাজে যোগ দিলেন দুই ভারতীয় বিউটি কনসালটেন্ট

ঢাকা, ১ আগস্ট, (ডেইলি টাইমস ২৪):

বন্দরনগরী চট্টগ্রামে অবস্থিত আন্তর্জাতিক ব্র্যান্ড বিউটি সেলুন হাবিব তাজকিরাজে যোগ দিয়েছেন দুই ভারতীয় বিউটি কনসালটেন্ট। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হেয়ার স্টাইলিস্ট জাওয়েদ হাবিবের বাংলাদেশে একমাত্র ফ্রাঞ্চাইজি পার্লার হাবিব তাজকিরাজ-এ এই দুই ভারতীয় বিউটি এক্সপার্ট ইতোমধ্যে কাজ শুরু করেছেন।

এই দুই বিউটি কনসালটেন্ট হলেন সুনিতা কুমারী নেহা এবং সৌম্যব্রত গোস্বামী রাজিব। এর আগে তারা দুজনই ভারতের রাজধানী নয়াদিল্লিতে ল্যাকমি লিভারে কর্মরত ছিলেন। এদের মধ্যে সুনিতা কুমারী নেতা হাবিব তাজকিরাজ-এ পুরুষ ও নারীদের রূপচর্চা, স্কিন থেরাপি, স্কিন কেয়ারসহ সৌন্দর্য বিষয়ে সেবা ও পরামর্শ প্রদান করবেন।

সৌম্যব্রত গোস্বামী রাজিব হাবিব তাজকিরাজ-এ প্রোডাক্ট এন্ড সার্ভিস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন।
বাংলাদেশে প্রথমবারের মতো কোনো ব্র্যান্ড বিউটি সেলুনে যোগ দেওয়া ভারতীয় বিউটি এক্সপার্ট ও কনসালটেন্ট সুনিতা কুমারী নেহা বলেন, এর আগে আমি বিশ্বখ্যাত হেয়ার স্টাইলিস্ট জাওয়েদ হাবিবের সাথে দীর্ঘ প্রায় ৭ বছর কাজ করেছি। জাওয়েদ হাবিবের মাধ্যমেই আমি বাংলাদেশে জাওয়েদ হাবিবের ফ্রেঞ্চাইজি পার্লার চট্টগ্রামের হাবিব তাজকিরাজে কাজ শুরু করেছি।

নেহা জানান, এখানে তিনি আগ্রহী পুরুষ ও নারীদের যে কোনো ধরনের সৌন্দর্য চর্চা বিশেষ করে স্ক্রিন কেয়ার ট্রিটমেন্ট, স্ক্রিন থেরাপি, স্পা, হেয়ার কালার, হেয়ার স্টাইল, হেয়ার রিভন্ডিংসহ বিভিন্ন রূপচর্চা বিষয়ক সেবা প্রদান করবেন।

ভারতীয় বিউটি এক্সপার্ট সৌম্যব্রত গোস্বামী রাজিব বলেন, বাংলাদেশে বন্দরনগরী চট্টগ্রামে জাওয়েদ হাবিবের ফ্রেঞ্চাইজি পার্লার হাবিব তাজকিরাজ-এর সুনাম রয়েছে বাংলাদেশ ছাড়িয়ে ভারতেও। তাই এখানে কাজ করার সুযোগ পেয়ে আর হাতছাড়া করিনি।

রাজীব জানান, এর আগে তিনি নয়াদিল্লিতে জাওয়েদ হাবিব ও ল্যাকমি লিভারে প্রোডাক্ট ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। বাংলাদেশ হাবিব তাজকিরাজ-এ তিনি প্রোডাক্ট এন্ড সার্ভিস ডেভেলপমেন্ট ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করবেন।

চট্টগ্রামের জিইসি মোডের ইকুইটি সেন্ট্রিয়ামের তৃতীয় তলায় অবস্থিত হাবিব তাজকিরাজ-এর ম্যানেজিং পার্টনারকে সামি আহমেদ জানান, চট্টগ্রামের তরুণ-তরুণী ছাড়াসহ সৌন্দর্য চর্চায় আগ্রহী সকল বয়সী নারী-পুরুষ ভারতীয় বিউটি এক্সপার্টদের মাধ্যমে বিশ্বমানের সেবা পাবে হাবিব তাজকিরাজ-এ। এখানে আগে থেকেই কর্মরত রয়েছেন ভারতের বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট ললিত মোহন নেগী। নতুন করে যোগ দিলেন বিউটি কনসালটেন্ট নিহা ও রাজিব। এ ছাড়া আগামী এক মাসের মধ্যে এখানে যোগ দেবে শানু ও নিশা ওভরয় নামের আরও দুজন ভারতের বিখ্যাত মেকআপ আর্টিস্ট।

Show More

আরো সংবাদ...

Back to top button