অর্থ ও বাণিজ্য

ইয়োর্গেন আরেন্টজ রসট্রাপ টেলিনরের নতুন সিএফও

ঢাকা, ০৩ আগস্ট, (ডেইলি টাইমস ২৪):

ইয়োর্গেন আরেন্টজ রসট্রাপকে প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) হিসেবে নিয়োগ দিয়েছে নরওয়েভিত্তিক বহুজাতিক টেলিযোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠান টেলিনর। বর্তমানে তিনি ইয়ারা নর্থ আমেরিকার প্রেসিডেন্ট পদে কর্মরত আছেন।

ঘুষ কেলেঙ্কারির অভিযোগে সাবেক সিএফও রিচার্ড ওলাভ আ পদত্যাগের প্রায় তিন মাস পর ওই পদে ইয়োর্গেন আরেন্টজ রসট্রাপের নাম ঘোষণা করা হলো। তার এই নিয়োগ আগামী ১ নভেম্বর থেকে কার্যকর হবে।

ভিম্পেলকম ইস্যুকে কেন্দ্র গত এপ্রিলে তত্কালীন সিএফও রিচার্ড ওলাভ আ এবং জেনারেল কাউন্সিল পল উইন এস্পেন পদত্যাগ করেন। এর পর থেকেই নতুন অর্থ কর্মকর্তা নিয়োগের কার্যক্রম শুরু করে টেলিনর।

টেলিনর গ্রুপের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সিগভে ব্রেক্কে বলেন, আমি অত্যন্ত খুশি যে, রসট্রাপ টেলিনরের প্রধান অর্থ কর্মকর্তার দায়িত্ব নিতে রাজি হয়েছেন।

রসট্রাপ নির্বাহী কর্মকর্তা হিসেবে নরওয়ের বেশকিছু শীর্ষস্থানীয় কোম্পানির সঙ্গে যুক্ত ছিলেন। বিভিন্ন কোম্পানির হয়ে তিনি স্থানীয় ও আন্তর্জাতিকভাবে কাজের অভিজ্ঞতাসম্পন্ন।

নিয়োগলাভের পর রসট্রাপ বলেন, টেলিনরের মতো একটি বহুজাতিক কোম্পানির সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত খুশি। ব্যবসা উন্নয়ন ও আর্থিক খাতে কাজের বৈশ্বিক অভিজ্ঞতা কাজে লাগিয়ে টেলিনরের জন্য ভালো কিছু করার আশাবাদ ব্যক্ত করেন তিনি। সূত্র : মার্কেট ওয়াচ।

Show More

আরো সংবাদ...

Back to top button