জেলার সংবাদ

হ্যাকিং করে পল্লবীতে বিকাশ এজেন্টের টাকা উধাও

ঢাকা, ০৩ আগস্ট, (ডেইলি টাইমস ২৪):

রাজধানীর পল্লবী এলাকায় এক বিকাশ এজেন্টের একাউন্ট হ্যাক করে টাকা হাতিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে তিনি এ বিষয়ে পল্লবী থানায় সাধারণ ডায়েরি করেছেন।

মঙ্গলবার পল্লবীর এভিনিউ-৫ এলাকার আর.কে টেলিকম নামের প্রতিষ্ঠানে এই ঘটনা ঘটে। দুটি মোবাইল নাম্বার ব্যবহার করে মোট ৩৩হাজার ৫৫৫ টাকা হাতিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন প্রতিষ্ঠানটির সত্বাধিকারী মোঃ মোহন মিয়া।

মোহন মিয়া জানান, ০১৯৩৭৭৫৬৭২৮ ( ১৫,৫৫৫/-)  ও ০১৭৯৯৭৪১০৮৫ ( ১৮,০০০/-) ব্যবহার করে বিকাশ কোম্পানির মেসেজ দিয়ে টাকা হাতিয়ে নেয়া হয়। ঘটনা বুঝতে পেরে বিকাশ হেল্প লাইনে সাহায্যের আবেদন করেন তিনি। বিকাশ হেল্প লাইনের পক্ষ থেকে বলা হয় ‘অভিযোগ গ্রহন করেছি পরবর্তীতে জানানো হবে।’  রিটেইলার খোয়া যাওয়া টাকা উদ্ধার করতে না পেরে মঙ্গলবার রাতে পল্লবী থানায় একটি সাধারন ডায়রী করেন। যার নং – ১৯৪ এবং তারিখ- ০২/০৮/২০১৬।

টাকা খোয়া যাওয়ার ঘটনা জানতে পেরে দোকানে পরিদর্শনে আসেন এফবিসিসিআই এর টেলিকমিউনিকেশন, ক্যাবল টিভি নেটওয়ার্ক, প্রিন্ট মিডিয়া বিষয়ক স্থায়ী কমিটির সদস্য ও বাংলাদেশ মোবাইল ফোন রিচার্জ ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি আমিনুল ইসলাম বুলু। ব্যবসায়ী নেতা বুলু  এই জালিয়াতির সঙ্গে জড়িত ব্যক্তিদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান। তিনি আরও বলেন রিটেইলারের খোয়া যাওয়া টাকা বিকাশ কোম্পানীর পক্ষ থেকে প্রযুক্তি ব্যবহার করে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করা উচিত ছিল । বিকাশ কোম্পানীকে অভিযোগ দেওয়ার পরও বিকাশ কোম্পানীর পক্ষ থেকে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা গ্রহন না করায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ বিষয়ে বিস্তারিত জানাতে পক্ষ থেকে বৃহস্পতিবার সকাল ১১.০০টায় আর.কে টেলিকমে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button