রাজনীতি

তৃণমূলকে প্রাপ্য আতিথিয়তা দেবে কেন্দ্রীয় আওয়ামী লীগ

ঢাকা, ০৪ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪):

আগামী ২২-২৩ অক্টোবর অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে আগত তৃণমূলের নেতাকর্মীদের প্রাপ্য আতিথিয়েতা দেবে আওয়ামী লীগ।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দফতর উপ-পরিষদের রাজশাহী বিভাগের সমন্বয় কমিটির বৈঠকে এ কথা বলেন রাজশাহী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, আমরা যখন দলের বিভিন্ন কর্মসূচিতে তৃণমূলে যাই তখন তারা আমাদের অনেক আতিথিয়েতা করেন কিন্তু তারা (তৃণমূলের নেতাকর্মীরা) যখন কেন্দ্রে আসেন তখন তাদের সেভাবে আতিথিয়েতা করতে পারি না। তাই এবার সম্মেলনে আগত তৃণমূলের নেতাকর্মীদের যথাযথভাবে সন্মান জানাবো।

তিনি বলেন, সম্মেলনে আগত কাউন্সিলর এবং ডেলিগেটরা ঢাকায় এসে যেন কোন রকমের সমস্যার সম্মুখীন না হয় আমরা সেই ব্যবস্থা করবো। তাদের সেবা দেওয়ার জন্য আমাদের নির্দিষ্ট  (বিভাগওয়ারী) কিছু বুথ থাকবে।

এদিকে আওয়ামী লীগের দফতর সূত্রে জানা গেছে, জাতীয় সম্মেলনে আওয়ামী লীগের কাউন্সিলরের সংখ্যা ছয় হাজার ৫৭০ জন। আর ডেলিগেট হবে এর দ্বিগুণেরও বেশি। ৬হাজার ৫৭০জন কাউন্সিলের মধ্যে আওয়ামী লীগের জাতীয় ও কেন্দ্রীয় কমিটির ১৭৩ জন। ঢাকা ও ময়মনসিংহ বিভাগে দুই হাজার ৯৭ জন। চট্টগ্রাম বিভাগে এক হাজার ২৭৭ জন। রাজশাহী বিভাগে ৮১৫ জন, খুলনায় ৬৮৯ জন, বরিশালে ৩৬৫, সিলেটে ৪৫১ এবং রংপুর বিভাগের কাউন্সিলরের সংখ্যা ৭শ’ তিনজন।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন দফতর উপ-কমিটির সদস্য আব্দুল মান্নান, খালিদ মাহমুদ চৌধুরী, আফজাল হোসেন, খায়রুজ্জামান লিটন, আমিনুল ইসলাম আমিন ও এসএম কামাল হোসেন প্রমুখ।

Show More

আরো সংবাদ...

Back to top button