রাজনীতি

বদরুলকে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে : হানিফ

ঢাকা, ০৬ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪):

সিলেট সরকারি মহিলা কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের উপর হামলার ঘটনায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আমরা বিশ্বাস করি তাকে (বদরুল) দৃষ্টান্তমূলক শাস্তি দিয়ে জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হবো।

বৃহস্পতিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার  রাজনৈতিক কার্যালয়ে দলের আসন্ন জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত দফতর উপ-পরিষদ রংপুর বিভাগের প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘আমরা প্রার্থনা করি খাদিজা দ্রুত সুস্থ হয়ে উঠুক। আপনারা হয়তো জানেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার সর্ম্পূণ ব্যয়বার বহনের দায়িত্ব নিয়েছেন । তিনি প্রধানমন্ত্রী দফতরের মাধ্যমে নিয়মিত খাদিজার চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন।’

হানিফ বলেন, ‘এ ঘটনায় জড়িত বদরুলকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। অপরাধী ছাত্রলীগ, যুবলীগ কিংবা ছাত্রদল, যুবদল যে হউক আমাদের কাছে বিবেচ্য  নয়। অপরাধীর কোন পরিচয় নেই। তাকে দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি দেওয়া হবে। যাতে ভবিষ্যতে কেউ এ ধরণের ঘটনা ঘটিয়ে সরকারের ভাবর্মূতি ক্ষুন্ন এবং দেশের মানুষের অনূভুতিতে আঘাত করতে না পারে। ’

সভাপতির বক্তব্য দলটির সাংগঠনিক সম্পাদক ও দফতর উপ-কমিটির সদস্য খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে আমাদের সম্মেলন অনুষ্ঠিত হবে। সেখানে যেন কোনো ধরণের বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি না হয় সে বিষয়ে আমাদের লক্ষ্য রাখতে হবে।

সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিণ্ডলীর সদস্য ও দফতর উপ-কমিটির আহ্বায়ক ওবায়দুল কাদের, কমিটির সদস্য আব্দুল মান্নান, এ কে এম এনামুল হক শামীম, এস এম কামাল হোসেন ও মাহমুদুল হাসান রিপন।

Show More

আরো সংবাদ...

Back to top button