ফ্যাশন

পোশাকের সঙ্গে নান্দনিক স্যান্ডেল

ঢাকা, ০৭ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪):

পছন্দের পোশাকের সঙ্গে ভিন্ন লুক আনতে পরতে পারেন নান্দনিক ডিজাইনের স্যান্ডেল বা জুতা। একটা সময় ছিল যখন ছেলেরা ফ্যাশনে স্যান্ডেলকে বেশি প্রাধান্য দিত। ছুটির দিনে কিংবা উৎসবের সময় স্যান্ডেল বেশি পরতো ছেলেরা। ইদানীং আবারও স্যান্ডেলের ব্যবহার বাড়ছে।

গরমে স্বস্তিতে বাইরে বের হওয়ার জন্য অনেকেই চান একজোড়া মনের মতো স্যান্ডেল। তরুণরা এখন নানা রংয়ের জিন্স ও টি-শার্টের সঙ্গে মানিয়ে পরছে স্যান্ডেল। আর পাঞ্জাবির সঙ্গে স্যান্ডেল না পরলে নিজেকে তো পরিপাটিই মনে হয় না।

হাল সময়ে বাজারে পাওয়া যাচ্ছে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের নানা ডিজাইনের স্যান্ডেল। রাজধানীর বিভিন্ন শপিং মলসহ বিভিন্ন ব্র্যান্ডের আউটলেটগুলোতে পাওয়া যায় নান্দনিক ডিজাইনের ও বাহারি রংয়ের স্যান্ডেল। এসব স্যান্ডেলে ব্যবহৃত মোটিফে রয়েছে বৈচিত্র্য এবং নানা রঙের।

গতানুগতিক কালো, লালচে, চকলেট ইত্যাদি রং তো আছেই। কিছু স্যান্ডেল আবার দারুণ বর্ণিল। বর্তমানে বিভিন্ন ব্র্যান্ড তরুণদের পছন্দের কথা মাথায় রেখে স্যান্ডেলের ডিজাইন করছেন তারা। সব সময় পরা যায় এমনি সব জুতা ও স্যান্ডেল দিয়ে সাজিয়েছেন তাদের আউটলেটগুলো। বিদেশি ব্র্যান্ডের স্যান্ডেলের ডিজাইনের মতো কিছু ডিজাইন আছে বাহারি রংয়ের।

স্যান্ডেল ছাড়াও সেখানে পাওয়া যায় সু, কেডস ও স্পোর্টস স্যান্ডেল। আর এসবের দামও অনেক সাশ্রয়ী। পিওর লেদারের সু দাম ১৮শ` থেকে ২ হাজার ৯শ` ৯০ টাকা, কেডস ১৪ শ` থেকে ২ হাজার ৮শ` ৯০ টাকা, স্পোর্টস স্যান্ডেল ১ হাজার ৩শ` ৯০ থেকে ১ হাজার ৭শ` ৯০ টাকা ও চামড়ার স্যান্ডেল ৪৫০ থেকে ১ হাজার ৯শ` ৯০ টাকায়।

Show More

আরো সংবাদ...

Back to top button