শিক্ষা

শাবি ক্যাম্পাসে ছাত্রীকে মারধর করলো ‘প্রেমিক’

ঢাকা, ০৭ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪):

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ক্যাম্পাসে এক ছাত্রীকে প্রকাশ্যে মারধর করেছে তার ‘প্রেমিক’ কাওসার। এ ঘটনায় অভিযুক্ত কাওসারকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রথম ছাত্রী হলের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শাবির নৃ-বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল হবিগঞ্জ সদর উপজেলার নুরুল ইসলামের ছেলে কাওসার আহমদের। কাওসার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র। বর্তমানে সে সিলেটের একটি আইটি প্রতিষ্ঠানে কর্মরত। দুপুরে কাওসার তার বোনকে নিয়ে শাবি ক্যাম্পাসে আসে। সেখানে তারা ওই ছাত্রীটির সঙ্গে বেশ কিছু সময় কথা বলে। এ সময় কাওসারের সঙ্গে ছাত্রীটির কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মেয়েটিকে মারধর ও জোর করে রিকশায় তুলে নেওয়ার চেষ্টা করে কাওসার।

এ সময় ওই ছাত্রীর চিৎকারে অন্য শিক্ষার্থীরা এসে কাওসারকে ধরে মারধর করেন। একপর্যায়ে শাবি অধ্যাপক সামসুল আলম ও সাজেদুল করিম ঘটনাস্থলে যান। তারা শিক্ষার্থীদের কাওসারকে মারধর না করার কথা বলেন। এ সময় তাদের সঙ্গেও কাওসার দুর্ব্যবহার করে। পরে শাবি কর্তৃপক্ষ জালালাবাদ থানায় খবর দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি আখতার হোসেন জানান, ওই ছাত্রীর সঙ্গে কাওসারের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। ভুল বোঝাবুঝির কারণে এ ঘটনা ঘটেছে নাকি অন্য কারণ ছিল তা খতিয়ে দেখা হবে।

তিনি আরও বলেন, ‘অভিযুক্ত কাওসার আমাদের হেফাজতে আছে। ওই ছাত্রী বা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মামলা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

Show More

আরো সংবাদ...

Back to top button