জাতীয়

টাঙ্গাইলে নিহত জঙ্গিদের পরিচয় প্রকাশ

ঢাকা, ০৯ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪):

টাঙ্গাইল সদরের কাগমারা এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহত দুই জঙ্গির পরিচয় প্রকাশ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

শনিবার র‌্যাবের কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকীর পক্ষ থেকে সংবাদমাধ্যমে মোবাইলে পাঠানো এক খুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

নিহত দুই জঙ্গি রাজশাহীর চারঘাট উপজেলার স্থানীয় বাসিন্দা। তাদের বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। একজন নিমপাড়া গ্রামের লতিফুর রহমানের ছেলে আতিকুর রহমান। অপরজন ইউসুবপুরের জুনায়েদ হোসেনের ছেলে সাগর হোসেন। আতিকুর ও সাগরের লাশ টাঙ্গাইল মেডিকেল কলেজের মর্গে রয়েছে। ময়নাতদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, শনিবার সকাল ১০টার দিকে টাঙ্গাইল শহরের কাগমারা মির্জামাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে আযহার মুন্সির মালিকানাধীন বাসায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালায়।

অভিযানকালে বাসার ভেতরে ঢোকার পর এক জঙ্গিকে গ্রেফতার করতে গেলে র‌্যাবের সাথে তার ধস্তাধস্তি হয়। সে সময় জঙ্গিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে। এতে দুই জঙ্গি গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।

পরে বেলা দেড়টার দিকে বোমা বিশেষজ্ঞ দলকে নিয়ে বাড়ীর ভেতরে ঢোকে র‌্যাব। নিহত দুই জঙ্গির লাশ এবং একটি পিস্তল, একটি রিভলবার, ১০টি চাপাতি, দুটি ছুরি ও ৬৪ হাজার ৯০০ টাকা উদ্ধার করেন।

বাড়ির মালিক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আজাহার আলী জানান, গত ২৭ সেপ্টেম্বর ছাত্র পরিচয়ে বাড়ির নিচতলার একটি কক্ষ ভাড়া নেন ওই দুই জঙ্গি। সে সময় তাদের কাছে জাতীয় পরিচয়পত্র চাওয়া হলে দু-এক দিনের মধ্যে দিয়ে দেবে বলে জানায় তারা।

Show More

আরো সংবাদ...

Back to top button