জেলার সংবাদ

রায়পুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ঢাকা, ১০ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪): লক্ষ্মীপুরের রায়পুরে এলাকায় পুলিশ সঙ্গে বন্দুকযুদ্ধে দেলোয়ার রাজন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার ভোররাত সাড়ে ৪টার দিকে রায়পুরের কোরোয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি শীর্ষ ডাকাত বলে দাবি করেছে পুলিশ।

পুলিশ  জানায়, দেলোয়ার রাজনকে রোববার রাতে কেরোয়া এলাকা থেকে গ্রেফতার  করা হয়। তাকে নিয়ে রাতে উত্তর কেরোয়া এলাকায় অস্ত্র উদ্ধার অভিযানে যায় পুলিশ। এ সময় রাজনের সহযোগী অন্য ডাকাত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়ে।  রাজনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে তারা। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে দেলোয়ার রাজন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। তার সহযোগীরা পালিয়ে যায় বলে দাবি করে পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি এলজি, তিন রাউন্ড গুলি ও তিনটি চোরা। এ সময় রায়পুর থানার এসআই হারুনুর রশিদ, মোশারেফ হোসেন, নুরুসহ তিন পুলিশ আহত হন। আহতদের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রায়পুর থানার ওসি লোকমান হোসেন  জানান, নিহত দেলোয়ার হোসেন রাজন পুলিশের তালিকাভুক্ত শীর্ষ ডাকাত। তার বিরুদ্ধে রায়পুর থানাসহ বিভিন্ন স্থানে ডাকাতি, অপহরণ ও অস্ত্রসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে ৭টি মামলা রয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button