শিক্ষা

মেডিক্যাল ভর্তি পরীক্ষার ফল আজ

ঢাকা, ১০ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪):

আজ সোমবার দুপুরের পর যেকোনো সময় ২০১৬-১৭ সেশনের মেডিক্যাল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হতে পারে। স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তাদের সুত্রে জানা গেছে, ফল প্রকাশের সকল কাজ শেষ। পরীক্ষার্থীদের ওএমআর শিট চেক ও পুনঃচেক করার পর ফল প্রকাশের জন্য প্রস্তুত রয়েছে পরীক্ষা গ্রহণ কমিটি। এখন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের অনুমোদন পেলেই ইন্টারনেটে ফল ফল আপলোড করা হবে।

স্বাস্থ্য অধিদপ্তরের মেডিক্যাল এডুকেশনের পরিচালক অধ্যাপক ডা. আব্দুর রশীদ বলেন, অন্যান্য বারের মতো নির্বাচিত পরীক্ষার্থীর মোবাইল নম্বরে এসএমএম করে জানিয়ে দেওয়া হবে। এ ছাড়া স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dghs.gov.bd) ফল পাওয়া যাবে। গত ৭ অক্টোবর শুক্রবার সকাল ১০ থেকে ১১টা পর্যন্ত দেশের ১৮টি মেডিক্যাল কলেজের ৩৭টি ভেনুতে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মেডিক্যাল ভর্তি পরীক্ষায় অন্যান্য সময় অনেক আলোচনা-সমালোচনা হতো, গুজব শোনা যেত, ফেসবুকে নমুনা প্রশ্ন ও উত্তরের নমুনা ইত্যাদি পাওয়া যেত। এবার আগে থেকে সতর্কতা অবলম্বন করায় এবং প্রশ্নপত্র লিক হতে পারে এমন সবগুলো বিষয় বিবেচনা করে ব্যবস্থা নেওয়ায় কোনো ধরনের ঝামেলা ছাড়াই পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবার মোট পরীক্ষার্থী ছিলেন ৯০ হাজার ৪২৬ জন।

Show More

আরো সংবাদ...

Back to top button