জেলার সংবাদ

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ, আটক ১

ঢাকা, ১১ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪):

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় এক শিশু মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হাসপাতালের পরিচালককে আটক করেছে পুলিশ।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে শহরের মা ও শিশু প্রাইভেট হাসপাতালে এ ঘটনা ঘটে।

নিহত মো. সিয়াম (১২) উপজেলার মধুপুর গ্রামের প্রবাসী আমির হোসেনের ছেলে। সে সোনাপুর দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিলো।

আটককৃত শহিদুল ইসলাম রানা হাসপাতালের পরিচালক বলে জানিয়েছে পুলিশ। তবে অভিযুক্ত রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আবদুল রশিদ এবং ঢাকা থেকে আগত ডা. রহুল আমিন পলাতক রয়েছেন।

নিহতের মা পারভিন বেগম জানান, দুপুরে পেটে ব্যথা থাকায় মা ও শিশু প্রাইভেট হাসপাতালে সিয়ামকে ভর্তি করা হয়। সন্ধ্যায় এপেন্ডিসাইটিসের অপারেশন করতে হবে বলে ডাক্তার জানান। পরে ১০ হাজার টাকা চুক্তিতে ডা. আবদুল রশিদ ও ডা. রহুল আমিন সিয়ামের অপারেশন করেন। অপারেশনের সময় সিয়ামের মৃত্যু হয়। পারভিন বেগম অভিযোগ করেন, ডাক্তারের ভুল চিকিৎসার কারণে তার ছেলের মৃত্যু হয়েছে।

এদিকে, নিহত শিশুর স্বজনরা উত্তেজিত হয়ে হাসপাতাল ভাঙচুরের চেষ্টা করে। তাৎক্ষণিক পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, রাতেই শিশুটির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় হাসপাতালের পরিচালক শহিদুল ইসলাম রানাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তবে অভিযুক্ত রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আবদুল রশিদ এবং ঢাকা থেকে আগত ডা. রহুল আমিন পলাতক রয়েছেন বলেও জানান তিনি।

Show More

আরো সংবাদ...

Back to top button