বিনোদন

দীপিকার ‘পদ্মাবতী’তে শহিদ ও রণবীর চূড়ান্ত

ঢাকা, ১১ অক্টোবর, (ডেইলি টাইমস ২৪):

সব জল্পনার অবসান হলো। বলিউডের জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের সঙ্গে যোগ দিচ্ছেন অভিনেতা শহিদ কাপুর। সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে দেখা যাবে তাদেরকে।

‘পদ্মাবতী’র মাধ্যমে ক্যারিয়ারের সবচেয়ে বড় চ্যালেঞ্জ নিয়েছেন বানসালি। কারণ এর বাজেট ১৭০ কোটি রুপি। তার স্বপ্ন বাস্তবায়নে অর্থলগ্নি করতে সম্মতি জানিয়েছে ভায়াকম এইটিন মোশন পিকচার্স।

প্রযোজনা প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা সুধাংশু ভাটস সোমবার (১০ অক্টোবর) টুইটারে ছবিটির পাত্রপাত্রী চূড়ান্ত হওয়ার ঘোষণা দেন। আরেকটি টুইটে তিনি জানান, আগামী বছর এটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

সঞ্জয়লীলা বানসালির সঙ্গে রণবীর সিং ও দীপিকার তৃতীয় ছবি হতে যাচ্ছে ‘পদ্মাবতী’। এর আগে ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ ও ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে একসঙ্গে কাজ করেন তারা।

রানী পদ্মাবতীর স্বামীর চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিলো। সঙ্গে এতো বিশাল বাজেট কে লগ্নি করবে সেই শঙ্কা তো ছিলোই। এসব কারণে ছবিটিকে ঘিরে নানান গুঞ্জন শোনা গেছে।

অবশেষে আগামী মাসেই শুরু হতে যাচ্ছে ‘পদ্মাবতী’র চিত্রায়ন। এর কাজ চলাকালে আর কোনো ছবিতে সময় দিতে পারবেন না শহিদ, রণবীর ও দীপিকা। সেভাবেই সময় বরাদ্দ নেওয়া হয়েছে তাদের।

Show More

আরো সংবাদ...

Back to top button