খেলাধুলা

শাস্তি পেতে চলেছেন ওয়ার্ন-কেপি!

ঢাকা, ১৮ নভেম্বর, (ডেইলি টাইমস ২৪):

মজাই সাজা হতে চলেছে। ভেবেছিলেন ভক্তদের সঙ্গে একটু মজা করবেন। এই ভেবে কিছুক্ষণ আগেই মাত্র সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ এসেছিলেন। কিন্তু কিছুক্ষণ পরই পড়লেন পুলিশের হাতে। অপরাধ, গাড়ি চালানোর সময় সিটবেল্ট না বাঁধা। আর এমন কাণ্ড ঘটিয়েছেন অস্ট্রেলিয়ার স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন। তার সঙ্গে গাড়িতে ছিলেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক কেভিন পিটারসেন, সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক মার্ক টেলর, উইকেটকিপার-ব্যাটসম্যান ইয়ান হিলি ও সাবেক ব্যাটসম্যান মাইকেল স্ল্যাটার।

ঘটনাটি ঘটে হোবার্ট টেস্টের তৃতীয়দিন শেষে। খেলা শেষে স্টেডিয়াম থেকে হোটেলে ফিরছিলেন তারা। গাড়িতে থাকা সবাই অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা সিরিজে চ্যানেল নাইনের ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন। গাড়ি চালাচ্ছিলেন মার্ক টেলর। যাত্রাপথেই লাইভে আসেন তারা। সেখানে দেখা যায় কেউই সিটবেল্ট বাঁধেননি। একপর্যায়ে ভক্তদের মধ্যে অনেকে লিখতে থাকেন, সিটবেল্ট না বাঁধা আইনত দণ্ডনীয়। এরপর তাদের টনক নড়ে এবং সিটবেল্ট বাঁধেন। কিন্তু আসল ঘটনা সেখানেই শেষ হয়নি। ভিডিও দেখে ফেলে তাসমানিয়া পুলিশ। সাবেক ক্রিকেটাররা ট্রাফিক আইন ভেঙেছেন বলে মনে করছেন তারা।

তাসমানিয়া পুলিশের ভারপ্রাপ্ত পরিদর্শক ইয়ান ম্যাথুসন এক বিবৃতিতে বলেছেন, ‘এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। আমরা ভিডিও ফুটেজ পেয়েছি। আমাদের কর্মকর্তারা সেটা পরীক্ষা করছেন।’

ম্যাথুসন আরও জানিয়েছেন, কোনো ক্রিকেটারের সঙ্গেই এখনও যোগাযোগ করা হয়নি। তবে অভিযোগ প্রমাণিত হলে সবার ৩০০ ইউরো করে জরিমানা হতে পারে। এ ছাড়াও আইসিসির নতুন আইন অনুযায়ী ট্রাফিক আইন ভাঙার কারণে আইসিসির পক্ষ থেকে তিনটি করে ডিমেরিট পয়েন্টও যোগ হবে তাদের ক্ষেত্রে।

Show More

আরো সংবাদ...

Back to top button