রাজনীতি

জাপার শক্তি প্রদর্শনের দিন ১ জানুয়ারি

ঢাকা, ১০ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, শক্তিহীনের সঙ্গে কেউ বন্ধুত্ব করে না। আমাদের দলের যে জনসমর্থন ও সাংগঠনিক শক্তি রয়েছে তা প্রমাণ করতে হবে। আর সে শক্তি প্রদর্শনের দিন হচ্ছে ১ জানুয়ারি। সেদিন সারাদেশ থেকে লাখো জনতা ঢাকায় মিলিত হয়ে এরশাদের শক্তির প্রমাণ দেবে।

এই শক্তি প্রদর্শনের মধ্য দিয়ে আবারো আগামীর রাজনীতির নিয়ামক শক্তি হবে জাতীয় পার্টি। যেকোনো মূল্যে ১ জানুয়ারির মহাসমাবেশ সফল করতে হবে। দলের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে শুক্রবার সকালে রাজধানীর শ্যামপুর ইউনিয়নের বালুর মাঠে অনুষ্ঠিত শ্যামপুর ও কদমতলি থানা জাতীয় পার্টির যৌথ সভায় তিনি এ কথা বলেন।

সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সাংবাদিক সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, কদমতলি থানার সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম সরকার, জাতীয় ছাত্র সমাজ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহ ইমরান রিপন, মহিলা পার্টির কদমতলি থানার সভাপতি শায়লা রহমান, মোতালেব হোসেন প্রমুখ।

আবু হোসেন বাবলা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যে কোনো সময় হতে পারে। সে নির্বাচনের জন্য আমাদের আগাম প্রস্তুতি নিতে হবে। ১ জানুয়ারি সোহরাওয়াদী উদ্যানে মহাসমাবেশ সফল করার মধ্য দিয়ে জাতীয় নির্বাচনের জন্য মাঠে ময়দানে ছড়িয়ে পড়বো। এই জন্য এখন থেকে পাড়া-মহল্লা, গ্রাম-গঞ্জে শহরে বন্দরে জাতীয় পার্টির শক্তিশালী সংগঠন গতে তুলতে হবে।

Show More

আরো সংবাদ...

Back to top button
Close