জেলার সংবাদ

নারীর চুল ধরে মারধরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ঢাকা, ১৪ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

রাজশাহীর চারঘাট উপজেলার সরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মধুর বিরুদ্ধে চুল ধরে মারধরের অভিযোগে এক ইউপি সদস্যের স্ত্রী মামলা করেছেন। তিনি হলেন- পারিয়াকান্দি গ্রামের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাবুদ্দিনের স্ত্রী আসমা বেগম (৩৩)।

সোমবার রাজশাহী বিজ্ঞ আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে ওই ইউপি চেয়ারম্যানের বিরদ্ধে এ মামলা দায়ের করা হয়। মামলা নং-২১৮।

মামলার বাদী আছমা বেগম জানান, গত বৃহস্পতিবার টাকা নিয়ে নতুন বিদ্যুৎ সংযোগ  দেয়ার সময় প্রতিবাদের কারণে চেয়ারম্যান মধু তার চুল ধরে মারধর করে শারীরিক ভাবে লাঞ্ছিত করেন। ওই সময় তার ছেলে আলামিন বাধা দিলে তাকেও মারধর করে চেয়ারম্যান।

ঘটনার পর পরিবারের সহযোগিতায় উপজেলা চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়।

আছমা বেগমের স্বামী ইউপি সদস্য শাহাবুদ্দিন বলেন, গত বুধবারে হাঙ্গার প্রজেক্টের প্রশিক্ষণে তিনি বগুড়ায় অবস্থান করছিলেন। এই সুযোগে চেয়ারম্যান টাকা নিয়ে বিদ্যুৎ সংযোগ দেয়ার চেষ্টা করলে তার স্ত্রী বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান হাসানুজ্জামান মধু স্ত্রী আছমা বেগমকে মারধর করেন। এসময় মাকে রক্ষা করতে গেলে ছেলে আলামিনকেও চেয়ারম্যান মারধর করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মধুর কাছে জানতে চাইলে তিনি  বলেন, এ ধরনের একটি অভিযোগে আদালতে মামলা হয়েছে শুনেছি। তাই এখন কিছু বলা যাবে না।

Show More

আরো সংবাদ...

Back to top button