জেলার সংবাদ

ভাণ্ডারিয়ায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকা, ১৪ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-৮ এর সদস্যরা উপজেলার ইকড়ি ইউনিয়নের সিংহখালী গ্রামের দুলাল হাওলাদারে দোকানের সামনে অভিযান চালায়।

এ সময় মো. মনির হাওলাদার (৩০) ও মো. জসিম হাওলাদার (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের তল্লাশি করে ৭০৬ পিস  ইয়াবাসহ উদ্ধার করা হয়। আজ বুধবার তাদের ভাণ্ডারিয়া থানায় হস্তান্তর করলে পুলিশ আদালতের মাধ্যমে অভিযুক্তদের জেলহাজতে পাঠায়।

গ্রেপ্তারকৃতরা হলো- ঝালকাঠীর কাঠালিয়া উপজেলার নিয়ামতপুর গ্রামের বাদশা হাওলাদারের ছেলে মো. মনির হাওলাদার (৩০) ও পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ছোট শৌলা গ্রামের হারুন হাওলাদারের ছেলে মো. জসিম হাওলাদার (২৫)। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় দুই লক্ষ ১১ হাজার ৮০০ টাকা বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

র‌্যাবের প্রেস রিলিজ সূত্রে আরো জানা যায়, ইয়াবা ক্রয়-বিক্রয় চলছে এমন সংবাদের ভিত্তিতে তাদের নিয়মিত টহল দল ঘটনাস্থলে (সিংহখালী) উপস্থিত হলে ও র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় আসামিদেরকে ঘেরাও পূর্বক ওই স্থান থেকে আটক করা হয়। পালানোর কারণ জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে আসামিরা স্বীকার করে, তারা ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয়ের সাথে জড়িত এবং তাদের হেফাজতে ইয়াবা ট্যাবলেট রক্ষিত আছে। দুজনের একজন থেকে ৪০০ ও অপর ব্যক্তির কাছ থেকে ৩০৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বরিশাল র‌্যাবের উপ সহকারী পরিচালক মো. আমজাদ হোসেন বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দাযের করেছেন।  অভিযুক্তদের আজ বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button