রাজনীতি

আওয়ামী লীগের বিজয় শোভাযাত্রায় সাম্প্রদায়িকতা প্রতিহতের অঙ্গীকার

ঢাকা, ১৬ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিজয় শোভাযাত্রাতে সাম্প্রদায়িকতা প্রতিহতের অঙ্গীকার করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শোভাযাত্রাপূর্ব সমাবেশে তিনি বলে, ‘বাঙালির বিশ্বাস ও আস্থার ঠিকানা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী ও আওয়ামী রীগের সভানেত্রীর পক্ষ থেকে সবাইকে জানাচ্ছি বিজয় দিবসের শুভেচ্ছা। আমাদের বিজয়কে সুসংহত করার পথে প্রধান অন্তরায় সাম্প্রদায়িকতা। আমাদের সবাইকে আজকে শপথ নিতে হবে, শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িকতা প্রতিহত, প্রতিরোধ ও পরাজিত করে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ করব। ‘বিজয় দিবসের শোভাযাত্রার আগে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে এক সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশের সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী রীগের শাহে আলম মুরাদ। শোভাযাত্রাতে অংশ নেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ও মহানগরের নেতাকর্মীরা।

শোভাযাত্রা উপলক্ষে নির্ধারিত স্থানে দুপুর থেকেই নগরীর বিভিন্ন ওয়ার্ড, থানা  ইউনিয়ন থেকে লোকজন জড়ো হতে শুরু করে। এ সময় তাদের হাতে জাতীয় পতাকা, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সংবলিত ব্যানার, শোভাযাত্রা, ট্রাক শোভাযাত্রা, বাদ্যযন্ত্র হাতে ছিল। শোভাযাত্রাটি দুপুর ৩টা ৫ মিনিটে শুরু হয়েছে। এটি ধানমণ্ডি ৩২ নম্বরে এসে শেষ হওয়ার কথা।

Show More

আরো সংবাদ...

Back to top button