রাজনীতি

বিএনপিকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালো এলডিপি

ঢাকা, ১৭ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালোন জোটের অন্যতম শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি প্রার্থী কামাল প্রধান।

শনিবার দুপুরে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমেদ বীর বিক্রম ও এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের তত্ত্বাবধানের এ ঘোষণা দেন কামাল প্রধান।

নারায়ণগঞ্জে বিএনপির মিডিয়া সেলের কার্যালয়ে তিনি বলেন, ভুলের অবসান হয়েছে। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, পতাকা, মানচিত্র ও গণতন্ত্র রক্ষায় জাতীয়তাবাদী ও দেশপ্রেমিক শক্তির ঐক্যের কোনো বিকল্প নেই। আর এ ঐক্যের প্রতীক হচ্ছেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

কামাল প্রধান বলেন, ২২ ডিসেম্বর নাসিক নির্বাচনে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতেই আমি প্রার্থিতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম এবং ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত খানকে বিজয়ী করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব।

এ সময় চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, নারায়ণগঞ্জ জেলা সভাপতি অ্যাডভোকেট তৈয়মুর আলম খন্দকার, এলডিপি যুগ্ম মহাসচিব তমিজউদ্দিন টিটু, প্রচার সম্পাদক বেলাল মিয়াজীসহ স্থানীয় বিএনপি ও এলডিপি নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Show More

আরো সংবাদ...

Back to top button