খেলাধুলা

রিয়েল মাদ্রিদের ‘বিবিসি’র প্রশংসায় নেইমার

ঢাকা, ১৭ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

তিনি নিজে বার্সেলোনার আক্রমণত্রয়ী ‘এমএসএন’ এর অন্যতম সদস্য। তবে ‘এমএসএন’ নাকি ‘বিবিসি’- সেরার প্রশ্নে কোনো ত্রয়ীকেই বেছে নিতে পারলেন না ব্রাজিল সুপারস্টার নেইমার।

তবে তিনি অবশ্য চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের ক্রিস্তিয়ানো রোনালদো, গ্যারেথ বেল, করিম বেনজামাকে খুবই সম্মান করেন। নেইমার জানান, দুই ত্রয়ীর কোনটি সেরা তা বেছে নিতে পারছেন না তিনি।তার মতে, “প্রত্যেকেই দারুণ ফুটবলার, নিজেদের যোগ্যতায়-দক্ষতায় সবাই ফুটবল দুনিয়ার সমীহ আদায় করে নিয়েছে। ”

নেইমার আরও বলেন, “ক্রিস্তিয়ানো রোনালদো চারবার ব্যালন ডি-অর জিতেছে। বেল খুব ভালো  একটা সময়ের মধ্য দিয়ে কাটাচ্ছে। বেঞ্জেমা তো একজন দুর্দান্ত স্ট্রাইকার, যাকে আমি সুপারস্টার মনে করি। এটা ভালো একটা লড়াই, একটি স্বাস্থ্যকর প্রতিযোগিতা যা আমাদের এল ক্লাসিকোতে হয়। ”

তাহলে এদের মধ্যে সেরা কে? এমন প্রশ্ন করলে বিপদে পড়েন নেইমার। তিনি বলেন, “আমি কোনটা সেরা ত্রয়ী বলতে পারব না। কারণ, আমি এভাবে বলতে পছন্দ করি না। আমি কখনই বলতে চাইনা যে আমি অন্য কারও চেয়ে ভাল। তবে এই বার্সেলোনার ‘এমএসএন’ ইতিহাস গড়েছে এবং গড়ে যাবে। ”

রিয়াল মাদ্রিদ থেকে কাউকে বার্সেলোনায় নিতে হলে কাকে বাছবেন এই প্রশ্নে ব্রাজিল জাতীয় দলের সতীর্থের কথাই বললেন নেইমার। তিনি বলেন, “আমি মার্সেলোকে বেছে নিতাম। কারণ, ও আমার বন্ধু!”

Show More

আরো সংবাদ...

Back to top button