জাতীয়

রাজধানীতে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ঢাকা, ১৮ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

রাজধানীর দারুসসালামের দক্ষিণ বিশিল এলাকা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান বলেন, দুজনেরই গলায় ফাঁস ছিল।

পারিবারিক অশান্তি থেকে আত্মহত‌্যার ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি আমরা। নিহতরা হলেন মোতাহার হোসেন (৪০) ও তার স্ত্রী শিউলি বেগম (৩৫)। মোতাহার হোসেন পেশায় কাঁচমাল ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি নেত্রকোনায়। আত্মহত্যার কারণ সম্পর্কে তিনি বলেন, পারিবারিক বিরোধের জের ধরে তারা আত্মহত্যা করেছে। খবর পেয়ে শনিবার রাতে সেখান থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত দম্পতির পাঁচ বছরের শিশু সন্তানের বরাত দিয়ে দারুসসালাম থানার এসআই শহীদ সোহরওয়ার্দী জানান, প্রথমে মোতাহারের স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ সময় মোতাহার বাসায় ছিলেন না। পরে বাসায় এসে মোতাহার তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে নিজেও একই ওড়না দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ দারুসসালাম দক্ষিণ বিশিল এলাকার রোড ১০, হাউজ-১২৩/বি, ছয়তলা বাসার নিচতলা থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

Show More

আরো সংবাদ...

Back to top button