বিনোদন

মঞ্চে নাচতে গিয়ে হঠাৎ অর্ধনগ্ন নায়িকা

ঢাকা, ১৮ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

‘ওয়ার্ডরোব ম্যালফাংশন’ বিষয়টা বলিউডে অনেক আগে থেকেই পরিচিত। আচমকা শরীরের পোশাক সরে গিয়ে বা ছিঁড়ে গিয়ে অপ্রত্যাশিতভাবে শরীর উন্মোচিত হওয়াকেই ‘ওয়ার্ডরোব ম্যালফাংশন’ বলে।

আর এই ওয়ার্ডরোব ম্যালফাংশানের শিকার হয়েছেন অনেক নায়িকাই। এবার ওয়ার্ডরোব ম্যালফাংশানের শিকার হলেন তেলুগু আর কন্নড় ছবির নায়িকা রেজিনা ক্যাসান্দ্রা।

মঞ্চে নাচতে গিয়ে শরীর থেকে কাপড় সরে গিয়ে অর্ধনগ্ন হয়ে যান নায়িকা। এসময় দার্শকাসনে বসে ছিলেন বিগ বি খ্যাত অমিতাভ বচ্চন। বলিউডে এখনও অভিনয় করেননি রেজিনা।

তবে ‘আঁখে টু’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে রেজিনার। ২০০২ সালে তৈরি হয়েছিল অমিতাভ, অক্ষয়, সুস্মিতা সেন অভিনীত ‘আঁখে’।

ওই সিনেমার সিক্যুয়াল  ‘আঁখে টু’ ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অমিতাভ। রয়েছেন রেজিনাও। কয়েকদিন আগে ছিল সেই সিনেমারই স্টারকাস্ট লঞ্চ অনুষ্ঠান। সেই অনুষ্ঠানেই ওয়ার্ডরোব ম্যালফাংশানের শিকার হন রেজিনা।

অনুষ্ঠানে একটি ডান্স পারফর্মেন্স ছিল রেজিনার। একেবারে নিখুঁত নাচ পরিবেশন করেন রেজিনা। নিজের শরীরী বিভঙ্গে যেন আগুন ধরিয়ে দেন মঞ্চে। কিন্তু নাচে মগ্ন রেজিনা খেয়ালই করেননি যে,  নাচতে নাচতে কখন তার শরীরের কাপড় সরে গিয়ে অর্ধনগ্ন হয়েছেন।

Show More

আরো সংবাদ...

Back to top button