রাজনীতি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে : ওবায়দুল কাদের

ঢাকা, ২০ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। আশা করি নির্বাচন কমিশন তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করবে।
আজ সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক উৎসব ২০১৬-এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন,‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের চোখের ভাষা, মনের ভাষা বুঝে কর্মসূচী দিয়েছিলেন বলেই ৭০ সালের নির্বাচনে মানুষের অকুণ্ঠ সমর্থন পেয়ে বিপুলভাবে বিজয়ী হয়েছিলেন। বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা দেয়ার বৈধতা পেয়েছিলেন”।
বাংলাদেশের ইতিহাস ও এদেশের মানুষের জীবনে একাত্তরের বিজয়ের চেয়ে বড় গর্ব ও অহংকার আর কিছু নেই উল্লেখ করে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, ‘তাই ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই স্বাধীনতার একমাত্র ঘোষক’।
বিএসএমএমইউ অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল।

Show More

আরো সংবাদ...

Back to top button