জাতীয়

রাজস্ব আদায়ে বাংলাদেশ রোল মডেল : এনবিআর চেয়ারম্যান

ঢাকা, ২১ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

অর্থমন্ত্রণালয়ের আভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের রাজস্ব অগ্রগতি এখন বিশ্ব মানের মতোই চলছে। রাজস্ব ও উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশ বিশ্বে একটি রোল মডেল হিসেবে চিহ্নিত হয়েছে।
বুধবার সকালে ছাতক বহুমুখী মডেল হাইস্কুল মাঠে ছাতক লাইমষ্টোন ইম্পোটার্স এন্ড সাপ্ল¬ায়ার্স গ্রুপের নব-নির্বাচিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আয়কর দিয়ে বীর বাঙ্গালীরা এবারো বাহাদুরী দেখিয়েছে। প্রাকৃতিক সম্পদে ভরপুর শিল্পশহর ছাতকের উন্নয়ন হলে দেশেরও উন্নয়ন সাধিত হবে।
লাইমস্টোন ইম্পোটার্স এন্ড সাপ্লায়ার্স গ্রুপের প্রেসিডেন্ট আহমেদ শাখাওয়াত সেলিম চৌধুরীর সভাপতিত্বে ও পাভেল আহমদ এবং তাসনিম জাহান প্রভার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনবিআর’র মহা পরিচালক (গোয়েন্দা) বেলাল উদ্দিন, সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, সিলেটের কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট শফিকুল ইসলাম, বাংলাদেশ উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ’র চেয়ারম্যান, নিটল-নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান সেলিমা আহমদ, ছাতক পৌর সভার মেয়র আবুল কালাম চৌধুরী, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ’র সভাপতি খায়রুল হুদা চপল, কর অঞ্চল সিলেটের পরিচালক সৈয়দ আবু দাউদ, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্র্রিজ’র পরিচালক লায়েছ উদ্দিন, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান, ছাতক বহুমূখী মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মঈনুল হোসেন চৌধুরী প্রমুখ।
এর আগে তিনি ছাতকে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক শাখার আনুষ্ঠানিক উদ্বোধন, ছাতক ভ্যাট, কাস্টমস অফিস পরিদর্শন ও চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ে মত বিনিময় করেন।
Show More

আরো সংবাদ...

Back to top button