খেলাধুলা

মেসি পেতে পারেন সর্বোচ্চ পারিশ্রমিক

ঢাকা, ২১ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

লিওনেল মেসির সঙ্গে নতুন চুক্তি আনুষ্ঠানিক আলোচনা এখনও শুরু হয়নি বার্সেলোনার। তবে চুক্তি নবায়ন হলে আর্জেন্টিনার এই তারকা ফুটবলার সর্বোচ্চ পারিশ্রমিক পেতে পারেন। যে পারিশ্রমিক এখনও বিশ্বের কোনো খেলোয়াড় পাননি।

বার্সেলোনার সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ এসব তথ্য জানিয়েছেন।

জানা যায়, মেসির সঙ্গে বার্সেলোনার বর্তমান চুক্তি শেষ হবে ২০১৮ সালের জুনে। তাই নতুন চুক্তি নিয়ে দুই পক্ষের মধ্যে আলোচনা শুরুর কথা শোনা যাচ্ছে। মঙ্গলবার ২০১৬ সালে ক্লাবের কর্মকাণ্ড নিয়ে কথা বলতে গিয়ে মেসির চুক্তির সঙ্গে পারিশ্রমিক নিয়েও কথা বলেন বার্তোমেউ।

তিনি বলেন, ‘আমি আসলে টাকার অংকটা নিয়ে কথা বলতে চাই না। যেহেতু তিনি বিশ্বসেরা খেলোয়াড়, তাই সব দিক থেকে তাকে বিশ্বসেরা হওয়া উচিত, এমনকি আর্থিক দিক থেকেও। চুক্তিটা শিগগিরই হয়ে যাবে।’

বার্তোমেউ বলেন, ‘ আমরা চাই- বার্সেলোনার খেলোয়াড় হিসেবে মেসি ক্যারিয়ার শেষ করুক। মেসিও এটা চায়। লিও মেসি এবং বার্সা এক সঙ্গে চলবে। তিনি সেরা খেলোয়াড় এবং আমরা সেরা ক্লাব।’

এরই মধ্যে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করেছেন মেসির দুই সতীর্থ নেইমার ও লুইস সুয়ারেস। রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন করেছেন গ্যারেথ বেল ও ক্রিস্তিয়ানো রোনালদো।

গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সাপ্তাহিক ৪ লাখ ৩০ হাজার ইউরো নিয়ে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ফুটবলার মেসির প্রতিদ্বন্দ্বী পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো।

Show More

আরো সংবাদ...

Back to top button