রাজনীতি

ভোটের পরিবেশ নিয়ে সন্তুষ্ট বিএনপি

ঢাকা, ২২ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

নারায়ণগঞ্জে সিটি করপোরেশন নির্বাচনে ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ জানিয়েছে বিএনপি। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আজ সম্ভবত আপনাদের সঙ্গে বেশি কথা বলতে হবে না। সকাল থেকে যে খবর পাচ্ছি ভোটাররা শান্তিপূর্ণভাবেই ভোট দিচ্ছে।
বৃহস্পতিবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নারায়ণগঞ্জের নির্বাচনী পরিস্থিতি তুলে ধরতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ভোট শুরুর তিন ঘণ্টা পর এই প্রতিক্রিয়া জানান।
এই নির্বাচনকে ঘিরে শুরু থেকেই নানা অভিযোগ করে আসছিল বিএনপি। ভোটের আগের দিনও বিএনপি নেতা রিজভী অভিযোগ করেছিলেন ক্ষমতাসীন দলের অস্ত্রধারীরা ভোটারদেরকে ভয়-ভীতি দেখাচ্ছেন।
রিজভী বলেন, যে দেশে সুষ্ঠু ভোটের আকাল, সেখানে শান্তিপূর্ণ ভোট হচ্ছে। সকাল আটটা থেকেই শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। প্রায় কেন্দ্রেই ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগ করছে।
সুষ্ঠু ভোট হলে বিএনপির জয় কেউ ঠেকাতে পারবে না বলেও মন্তব্য করেন রিজভী। বলেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, এভাবে সুষ্ঠু ভোট হলে ধানের শীষের প্রার্থী বিপুলভাবে জয়ী হবে।
রিজভী বলেন, নারায়ণগঞ্জে মোট ১৭৪টি ভোট কেন্দ্রের মধ্যে ১৩৭টি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ। আমরা আশা করব এই সমস্ত কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপড়তা আরো বাড়ানোর দাবি জানাচ্ছি।
নারায়ণগঞ্জের নেতাকর্মীদেরকে শেষ পর্যন্ত মাঠে থাকার আহ্বান জানিয়ে বিএনপির এই নেতা বলেন, ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত প্রত্যেক নেতা কর্মী যেন কোন সেন্টার থেকে চলে না যান। প্রত্যেক পোলিং এজেন্ট যেন ভোট গণনা পর্যন্ত বুথ না ছাড়েন।
Show More

আরো সংবাদ...

Back to top button