বিনোদন

যৌন জীবনে আমি উভকামী’, তারকাদের স্পষ্ট স্বীকারোক্তি

ঢাকা, ২২ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

বড় সব তারকা তারা। গোটা পৃথিবীতে তাদের ভক্তের শেষ নেই।

তাদের জীবনের নানা বিষয়ে আগ্রহের কমতি নেই মানুষের। বিশেষ করে তা যদি হয় যৌন জীবন, তবে তো কথাই নেই। কিন্তু এ নিয়ে কি আর কথা বলতে চান সবাই? বিশেষ করে তাতে যদি অস্বাভাবিক কিছু থাকে? কিন্তু এখানে জেনে নিন সেই তারকাদের কথা যারা তাদের অস্বাভাবিক যৌন জীবন সম্পর্কে স্পষ্ট স্বীকারোক্তি দিয়েছেন। এরা সবাই বাইসেক্স্রয়াল বা উভকামী। জীবনের কোনো না কোনো সময় তারা নারী এবং পুরুষ উভয়ের সঙ্গে যৌনকর্ম করেছেন।

 

১. মেগান ফক্স: হলিউডের জনপ্রিয়দের তালিকার শীর্ষের একজন তিনি। ২০১১ সালের এস্কোয়ার এর এক সাক্ষাৎকারে বলেন, আমার ধারণা মানুষ উভকামী হয়ে জন্ম নেয়। পরে সমাজের চাপে পড়ে যেকোনো একটি দিক বেছে নেয়। আমি উভকামী এবং আমি প্রতারক। কারণ যে নারী অন্য পুরুষের সঙ্গে শুয়েছে তার সঙ্গে কখনো বিছানায় উঠিনি। কিন্তু আমি নিজেই নারী-পুরুষ উভয়ের সঙ্গে বিছানায় উঠেছি। যে নারীরা পুরুষদের সঙ্গে বিছানায় উঠেছে তাদের ঘেন্না করি আমি।

 

২. মার্গারেট চো: এই কমেডিয়ান কখনো এসব বিষয়ে বলেননি। অবশেষে ২০১৩ সালে শিল্পী আল রিডেনোরের কাছে বলেন, আমি আসলে উভকামী। কাজেই কেবল নারী বা পুরুষের সঙ্গে থাকতে পারি না। হাফপোস্টের গে ভয়েস এডিটরের কাছেও নিজের যৌন জীবন নিয়ে বিস্তারিত আলাপ করেন তিনি।

 

৩. অ্যানা পাকুইন: এই তারকা তার উভকামী যৌন জীবন নিয়ে খোলামেলা কথা বলেন। ২০০৯ সালে এক সাক্ষাৎকারে জানান, এটা আমার জন্য কোনো বিষয় নয়। আমি মনে করি, এটা এমন এক অবস্থা যা স্বাভাবিক এবং এটা গড়ে ওঠে না।

 

৪. মেগান মুলালি: ২০০৯ সালে ‘দ্য অ্যাডভোকেট’ অনুষ্ঠানে এ কথার জানান দেন। বলেন, আমি মনে করি সব মানুষই বাইসেক্সুয়াল। এটা জিনগতভাবে এসেছে। এ বিষয়ে মানুষ বিভিন্ন স্তরে চিন্তা করে। কিন্তু যারা সমাজের চাপে যৌন জীবনে নৈতিকতার বিষয়টি চাপিয়ে দিয়েছেন, তারা অন্য কিছু ভাবতে পারেন।

 

৫. স্নুকি: ২০১২ সালে হাফপোস্টের সঙ্গে বসেছিলেন তিনি। জানান দিয়েছেন তার এই স্বভাবের কথা। আমি নিজেকে উভকামী বলেই মনে করি। মেয়েদের সঙ্গে থেকেছি। কিন্তু পুরুষদেরও ভালো লাগে আমার। কাজেই একজনের সঙ্গে থাকা সম্ভব নয়।

 

৬. অ্যাঞ্জেলিনা জোলি: এই মহা তারকাও আছেন উভকামীদের তালিকায়। তারকা ব্র্যাড পিটের সঙ্গে ঘর করেছেন। কিন্তু অভিনেত্রী জেনি শিমিজুর সঙ্গে যৌন সম্পর্কের কথাও জানা যায়। নিজেই বলেছেন, নারীদের সঙ্গে অতীতে আমার প্রেম ছিল। তাদের সঙ্গে শুয়েছি আমি।

 

৭. অ্যাম্বার হিয়ার্ড: বেশ কয়েকবার তিনি নিজেকে উভকামী বলে জনসমক্ষে ঘোষণা দিয়েছেন। এই খ্যাতিমান মডেল ও অভিনেত্রী বলেন, আমি আমার যৌন জীবনের বিষয়ে কিছু লুকাতে চাই না।

 

৮. ড্রিউ ব্যারিমোর: ২০০৩ সালে কন্ট্যাক্ট ম্যাগাজিনে এক সাক্ষাৎকারে নিজের এই গোপন কথা স্বীকার করেন ড্রিউ। নিজেই বলেন, আমি কি মেয়েদের ভালোবাসি? হ্যাঁ, বাসি। আমি সব সময়ই নিজেকে বাইসেক্সুয়াল বলে মনে করে এসেছি। দুটো মেয়ে একসঙ্গে অনেক সুন্দর কিছু ঘটায়। ঠিক পুরুষের সঙ্গে যেমন সুন্দর দেখায়।

 

৯. লেডি গাগা: এই পপস্টারও বাদ যাননি। ২০১০ সালে বারবারা ওয়াল্টারের সঙ্গে সাক্ষাৎকারে তিনি নিজের উভকামী স্বভাবের কথা জানান দেন।

 

১০. বিলি জো আর্মস্ট্রং: দ্য গ্রিন ডে ফ্রন্টের এই তারকাও এ তালিকায় স্থান করে নিয়েছেন। দ্য অ্যাডভোকেটে বলেন, আমি সব সময়ই নিজেকে উভকামী বলে মনে করি। আমি সব সময়ই নারী-পুরুষে আগ্রহ বোধ করি। আসলে সবার মাঝেই সমকামীতার প্রতি আহ্রগ রয়েছে। মানুষ উভকামী হয়েই জন্ম নেয়। সূত্র: হাফিংটন পোস্ট

 

Show More

আরো সংবাদ...

Back to top button