বিনোদন

ক্ষুদে গানরাজে ঢাকা ও ময়মনসিংহের অডিশন ২৩ ডিসেম্বর

ঢাকা, ২২ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

চ্যানেল আইয়ের দর্শকপ্রিয় রিয়েলিটি শো ‘ক্ষুদে গানরাজ-১৬’র ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অডিশন শুরু হচ্ছে আগামীকাল শুক্রবার (২৩ ডিসেম্বর) চ্যানেল আই প্রাঙ্গণ।

এ দুটি বিভাগ থেকে যারা রেজিস্ট্রেশন করেছ তাদের প্রাথমিক অডিশনের প্রস্তুতি নিয়ে সকাল ৮টায় ওই স্থানে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হচ্ছে। যারা ইতোমধ্যে রেজিস্ট্রেশন করতে পারেননি তারা অডিশনের দিন রেজিস্ট্রেশন করে অডিশনে অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগীদের বয়সসীমা ১২ বছর এর মধ্যে হতে হবে।

ইতোমধ্যে সিলেট, বরিশাল, রংপুর, রাজশাহী, খুলনা ও চট্টগ্রাম বিভাগের প্রাথমিক অডিশন সম্পন্ন হয়েছে। অডিশন সম্পন্ন হওয়া বিভাগগুলো থেকে যারা অংশ নিতে পারেনি তারাও প্রাথমিক অডিশনে অংশ নিতে পারবে ২৩ ডিসেম্বর।

প্রতিযোগিতার প্রধান বিচারক নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা এবং ব্যান্ড তারকা এস আই টুটুল। মীম চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানটির পরিকল্পনা ও পরিচালনা করছেন ইজাজ খান স্বপন।

এবারের অনুষ্ঠানে নামকরণ করা হয়েছে ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ-২০১৬, পাওয়ার্ড বাই শরিফ কিচেন স্টার’। ক্ষুদে গানরাজ চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি সোম ও মঙ্গলবার রাত ৮টায়। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন- ০১৭৯৮ ৭৭৪৪০০।

Show More

আরো সংবাদ...

Back to top button