রাজনীতি

চিকিৎসায় অবহেলায় আলী হোসেনের মৃত্যু : দাবি বিএনপির

ঢাকা, ২৪ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

চিকিৎসায় কারা কর্তৃপক্ষের চরম অবহেলার কারণেই সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক আলী হোসেন প্রধানের অকাল মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় এসব অভিযোগ করেন তিনি। আলী হোসেনের মৃত্যুতে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন ফখরুল।

তিনি অভিযোগ করেন, দুই দিন আগে কারাগারে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়া হলেও সেখানে চিকিৎসা শেষ না করেই পুনরায় তড়িঘড়ি করে কারাগারে স্থানান্তর করা হয়।

শোকবাণীতে বিএনপি মহাসচিব বলেন, আলী হোসেনের মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও মর্মাহত হয়েছি। সরকার ধারাবাহিকভাবে নেতাকর্মীদের নামে মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়ের এবং কারান্তরীণের মাধ্যমে তাদেরকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতনে অসুস্থ করে মৃত্যুপথের যাত্রী করা হচ্ছে।

তার মৃত্যুতে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির একজন অভিজ্ঞ ও জনপ্রিয় রাজনীতিককে হারালো যার শুন্যস্থান সহজে পূরণ হবার নয়। আলী হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ফখরুল।

Show More

আরো সংবাদ...

Back to top button