বিনোদন

নায়লা নাঈমকে সঙ্গে নিয়ে রানার মিউজিক ভিডিও

ঢাকা, ২৫ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

আসছে ৩১ ডিসেম্বর, থার্টিফাস্ট নাইটে সঙ্গীতশিল্পী এইচ এম রানা হাজির হচ্ছেন তার নতুন মিউজিক ভিডিও ‘পাপা চিক চিক’ নিয়ে। নতুন বছরে মিউজিক ভিডিওটির পাশাপাশি লেজার ভিশনের ব্যানার থেকে আসছে তার দ্বিতীয় সোলো অ্যালবাম ‘রানার’।
মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে থাকছেন এ সময়ের সবচেয়ে জনপ্রিয় আলোচিত মডেল নায়লা নাঈম। ভিডিওটি নিয়ে নায়লা নাঈম খুব উচ্ছ্বাসিত। আর মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন দেশের আলোচিত ও জনপ্রিয় চলচিত্র পরিচালক আশিকুর রাহমান।
পুরো অ্যালবামটির সঙ্গীত পরিচালনা করেছেন সঙ্গীত পরিচালক আশিকুর রাহমান আশিক। অ্যালবামের গানের কথা ও সুর করেছেন এইচ, এম, রানা নিজেই। সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে নিজের পড়াশুনার পাঠ চুকিয়ে দেশে ফিরে অসম্পন্ন  নিজের দ্বিতীয় সোলো অ্যালবাম নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ শিল্পী।
সেই সাথে রেডিও ও টেলিভিশনে নিয়মিত শো করে যাচ্ছেন তিনি। প্রথম সোলো অ্যালবাম ভালবাসিনি লেজার ভিশন থেকে প্রকাশের পাঁচ বছর পর রানা নিজের পড়াশুনা ও প্রফেশনাল ব্যস্ততা শেষে  দীর্ঘ বিরতির পর আবার তার কাঙ্খিত দ্বিতীয় সোলো অ্যালবামের কাজ প্রায় গুছিয়ে এনেছেন বলে জানান।
রানা বলেন, আমি আমার অ্যালবাম নিয়ে খুব আশাবাদী । রাত দিন পরিশ্রমের ফসল আমার এই অ্যালবাম। সেই সাথে নতুন বছরে পাপা চিক চিক মিউজিক ভিডিও সবাইকে মাতিয়ে রাখবে বলে আমার দৃঢ় বিশ্বাস। বাংলাদেশের ইতিহাসে এই প্রথম এমন ব্যয়বহুল মিউজিক্যাল ফিল্ম হতে যাচ্ছে।
উল্লেখ্য রানার শিরোনামের অ্যালবামটিতে গান থাকছে মোট ৯টি । রানা শ্রোতাদের উদ্দেশে বলেন পাইরেসিকে না বলে সবাই নতুন বছরে সিডি কিনে আমাদের মিউজিক ইন্ডাস্ট্রিকে সমৃদ্ধ করাসহ বাংলা গানকে আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে চান এ সঙ্গীত তারকা।
Show More

আরো সংবাদ...

Back to top button