জেলার সংবাদ

ধামরাইয়ে নিখোঁজের ২১ দিন পর সিরাজগঞ্জ থেকে শিশু উদ্ধার

ঢাকা, ২৭ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের ২১ দিন পর সিরাজগঞ্জ থেকে ১১ বছরের একটি শিশুকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত শিশু উপজেলার ভালুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ও ভালুম ২ গুচ্ছগ্রামের বাসিন্দা।

তাকে গত ৬ ডিসেম্বর স্থানীয় জসিম উদ্দিনের সহযোগিতায় অপহরণ করা হয় বলে অভিযোগ পাওয়া যায় সিরাজগঞ্জ সদর থানার পিপুলবাইড়া দত্তবাড়ী গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে শফিকুল ইসলামের বিরুদ্ধে।

শফিকুল ইসলাম ভালুম গ্রামের জসিম উদ্দিনের বাড়িতে থেকে দিনমজুরের কাজ করত। অপহরণের ঘটনায় পাঁচজনকে আসামি করে থানায় মামলা করা হয়।

ধামরাই থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা জিয়াউর রহমান জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়া থানা ও সিরাজগঞ্জ সদর থানা পুলিশের সহযোগিতায় পিপুলবাইড়া দত্তগ্রাম থেকে গতকাল সোমবার রাতে উদ্ধার করা হয় অপহৃত ওই শিশুকে। তবে শফিকুলকে আটক করা যায়নি। তাকে আটকের অভিযান চালানো হচ্ছে। ঘটনার শিকার ছাত্রীর বাবা বলেন, “থানায় ১৫ দিন ঘুরেছি মামলা করার জন্য। কিন্তু আমার মামলা নিতে চায়নি। পরে এক সাংবাদিকের সহায়তায় গত বৃহস্পতিবার থানায় মামলা করা হয়। এরপরই পুলিশ আমার মেয়েকে উদ্ধার অভিযানে নেমে উদ্ধার করেছে। এতে আমি পুলিশের প্রতি সন্তুষ্ট। ”

 

Show More

আরো সংবাদ...

Back to top button