বিনোদন

পাপা চিক চিক’এ নায়লা নাঈমের নতুন কিছু

ঢাকা, ২৭ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

নতুন মিউজিক ভিডিওতে হাজির হচ্ছেন আলোচিত মডেল অভিনেত্রী নায়লা নাঈম। আসছে ৩১ ডিসেম্বর, থার্টিফাস্ট নাইটে সঙ্গীতশিল্পী এইচ এম রানার নতুন মিউজিক ভিডিও ‘পাপা চিক চিক’ মুক্তি পাচ্ছে। আর সেখানে দেখা যাবে তাকে।
ইতোমধ্যে গানটির শ্যুটিং শুরু হয়েছে। সঙ্গীত শিল্পী রানা শ্যুটিংয়ের কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছেন। যেখানে রানার সঙ্গে ধুন্ধুমার নাচে তার সঙ্গে দেখা গেছে নায়লাকে। আবেদনময়ী পোশাক আর স্টাইলে নতুন মিউজিক ভিডিওতে নায়লা যে নতুন কিছু নিয়ে হাজির হচ্ছেন, তা শ্যুটিংয়ের প্রথম পর্ব থেকে বোঝা যাচ্ছে।
নতুন বছরে মিউজিক ভিডিওটির পাশাপাশি লেজার ভিশনের ব্যানার থেকে আসছে রানা’র সোলো অ্যালবাম ‘রানার’। ভিডিওটি নিয়ে নায়লা নাঈম খুব উচ্ছ্বাসিত। আর মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন চলচিত্র পরিচালক আশিকুর রাহমান।
পুরো অ্যালবামটির সঙ্গীত পরিচালনা করেছেন সঙ্গীত পরিচালক আশিকুর রাহমান আশিক। অ্যালবামের গানের কথা ও সুর করেছেন এইচ, এম, রানা নিজেই। সেই সাথে রেডিও ও টেলিভিশনে নিয়মিত শো করে যাচ্ছেন তিনি।
রানা বলেন, নতুন বছরে পাপা চিক চিক মিউজিক ভিডিও সবাইকে মাতিয়ে রাখবে বলে আমার দৃঢ় বিশ্বাস। বাংলাদেশের ইতিহাসে এই প্রথম এমন ব্যয়বহুল মিউজিক্যাল ফিল্ম হতে যাচ্ছে।
Show More

আরো সংবাদ...

Back to top button