খেলাধুলা

লুকিয়ে বাগদান করব না : কোহলি

ঢাকা, ৩০ ডিসেম্বর , (ডেইলি টাইমস ২৪):

গত কয়েকদিন ধরে একটি গুঞ্জনের ডালপালা মেলেছে হালের সবচেয়ে আলোচিত জুটি ভারতের টেস্ট অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড সুপারস্টার আনুশকা শর্মাকে ঘিরে। ভাঙা গড়ার খেলা শেষে দুজনের প্রেম এখন বেশ পোক্ত।

ভারতীয় সংবাদমাধ্যমে গুঞ্জন চলছিল, আগামী বছরের প্রথম দিনটিতেই নাকি কোহলি-আনুশকা বাগদান সেরে ফেলবেন! কিন্তু এই গুজবে পানি ঢেলে দিলেন খোদ বিরাট কোহলি।কয়েক মাস ধরেই বেশ কয়েকবার দুজনকে একসাথে বিভিন্ন জায়গায় দেখা গেছে। সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ জয় করে এই মুহূর্তে প্রেমিকা আনুশকার সাথে ভারতের উত্তরাখণ্ডের হৃষিকেশে ছুটি কাটাচ্ছেন কোহলি। দুজনে ছবিও পোস্ট করেছেন সোশাল সাইটে। আলোচিত এই প্রেমিক জুটির এই দৃঢ় বন্ধন দেখে হাঁফ ছেড়ে বেঁচেছেন ভক্তরা। সেখানে তারা দুজনে মিলে একটি মন্দিরেও যান। এরপর থেকেই গুজব রটে, তারা বাগদান সেরে ফেলছেন।

কিন্তু সময়ের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি টুইট করে এই গুঞ্জনকে মিথ্যা দাবি করলেন। কোহলি লিখেছেন, “আমরা বাগদান করলে তা লুকিয়ে করব না। যেহেতু খবরের চ্যানেলগুলো মিথ্যা গুজব ছড়ানো বন্ধ করতে পারছে না তাই আপনারা বিভ্রান্ত হচ্ছেন। এই টুইটের মাধ্যমে আমরা তাই সব সংশয় শেষ করে দিলাম। ”

কোহলির এই টুইটের পর নতুন করে ঝড় ওঠে সোশলা মিডিয়ায়। এখনই বাগদান না করুন; অন্তত দারুণ একটা স্বীকারোক্তি তো পাওয়া গেছে! কোহলির এই টুইট পরে আনুশকাও শেয়ার করেছেন। তাই এখন দুজনের সম্পর্কের ব্যাপারে সব পরিষ্কার হয়ে গেল। শুধু অপেক্ষা আনুষ্ঠানিকতার।

Show More

আরো সংবাদ...

Back to top button