বিনোদন

প্রতিবাদ করে আক্রমণের মুখে এষা

ঢাকা, ৫ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

ভারতের বেঙ্গালুরুর শ্লীলতাহানির ঘটনায় নারীদের ওপরেই আঙুল তুলছিলেন সমাজবাদী পার্টির নেতা আবু আজমি। বলেছিলেন, শ্লীলতাহানির জন্য নারীরাই দায়ি।

সেই মন্তব্যের বিরোধিতা করেন এষা গুপ্তা। সেই কারণে তাঁকেও সেক্সিট কমেন্টের মুখে পড়তে হয়।এষা টুইটারে লেখেন, একমাত্র একটি মেয়েকেই এখানে দোষ দেওয়া যেতে পারে। সম্ভবত তিনিও নিজেকে দোষারোপ করছেন, যিনি জানতেনও না তিনি কাকে জন্ম দিচ্ছেন।

এষার এই কমেন্টের পর টুইটারে অমিত প্রকাশ সিং নামে এক ব্যক্তি একটি টুইট করেন। সেটি রিটুইট করেন আবু আজ়মির ছেলে ফারহান। এষার একটি ব্যাকলেস ছবি আপলোড করে সেই টুইটে লেখা ছিল, এষা আপনি আয়নার দিকে দেখুন। সমাজকে আপনি আপনার ছবির মাধ্যমে কী নগ্নতা দিচ্ছেন বলুন।

আর একটি টুইটে তিনি এও লেখেন, যাঁর কথা এষা বলেছেন, তিনি তাঁর ঠাকুমা। নিজের পক্ষে কথা বলার জন্য তিনি এখন বেঁচে নেই। কিন্তু তিনি এষার থেকে অনেক বেশি ডিগনিফায়েড ছিলেন।

বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়া ফারহানের স্ত্রী। কিছুদিন আগে আয়েষার একটি ফটোশুটের ছবি প্রকাশ পেয়েছিল। সেখানে আয়েশাকে ছোটো পোশাক পরে শাওয়ারের নিচে স্নান করতে দেখা গিয়েছিল। কিন্তু ফারহান বলেছিলেন। ছবিটি আয়েশার নয়। সেটি মর্ফ করা হয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button