বিনোদন

প্যান্টহীন কেন্ডাল জেনার, এঁকেছেন বিশাল এক সাপ

ঢাকা, ৬ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

২১ বছর বয়সী রিয়েলিটি শো তারকা কেন্ডাল জেনারের সবচেয়ে সাহসী ছবি এটাই হতে পারে। ভি ম্যাগাজিনেসের জানুয়ারি ভি১০৫ ইস্যুতে গোটা বিশ্ব থেকে যে ছয় জন মডেলকে বেছে নেওয়া হয়েছে তার মধ্যে কেন্ডাল একজন।

সম্প্রতি বিশাল এক সাপের ট্যাটু এঁকেছেন নিতম্বের পাশে। নতুন ট্যাটুর তোলা ছবিটাকে দারুণ সাহসী পদক্ষেপ বলে মনে করছেন অনেকে।

আবেদনময়ী ছবিটি তুলেছেন বিখ্যাত ফটোগ্রাফার মারিও টেস্টিনো। সেখানে জেনারের নগ্ন নিম্নাঙ্গ দেখা যাচ্ছে। তার পরতে কোনো প্যান্টনেই। ওপরের অংশে অফ-দ্য-শোল্ডার ভেরা ওয়াং টপ পরেছে। পায়ে ক্রিস্টিয়ান লোবোউটিনের হিল আর ভিক্টোরিয়াস সিক্রেটের লেষি থং।

তারকার এই সেক্সি ছবিতে দেখা যাচ্ছে, নখগুলো ম্যানিকিউর করা হয়েছে কালো নেইলপলিশ দিয়ে। নাটকীয় স্মোকি চোখে তারিয়ে রয়েছেন। শিল্পী জেনাই চিনের নকশা করা এক বিশাল সাপের ট্যাটু স্পষ্ট হয়ে রয়েছে। ট্যাটু বিস্তৃত ডান পাশে কোমর থেকে প্রায় হাঁটু অবধি।

ভি এর সঙ্গে সাক্ষাৎকারে জেনার বলেন, আমি রিহানার অনুপ্রেরণায় অনুপ্রাণিত। কারণ রিহানা হলে ‘কুইন অব দ্য রেবেলস’। রিহানা ফ্যাশনে কখনো ভুল করেন না বলেই মনে করেন তিনি। জোয়ান স্মলস, অ্যাম্বার ভ্যালেটা, লারা স্টোন, এলেন রোসা এবং ক্যারোলিন মার্ফিও জেনারের মতো বডি আর্ট করেছেন।

এই স্বর্ণকেশী সুন্দরী সাপ নিয়েও ফটোশুট করতে একটু পিছপা হননি। পরিবারের অন্য সদস্যরাও এ কাজে বেশ পারদর্শী। এর আগে বোন কাইলি জেনার পোজ দিয়েছিলেন বিশাল এক বোয়া নিয়ে। রিসকুই ক্যালেন্ডার ফটোশুটে দেহে সাপ পেঁচানো অবস্থায় দেখা যায় তাকে। সূত্র: ফক্স নিউজ

 

Show More

আরো সংবাদ...

Back to top button