খেলাধুলা

কমপক্ষে ৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে মাশরাফি!

ঢাকা, ৮ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

অবশেষে জানা গেল মাশরাফির ইনজুরির আদ্যোপান্ত। শেষ টি-টোয়েন্টিতে ডানহাতে চোট পাওয়ায় তাকে এখন কমপক্ষে ৬ থেকে ৮ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।

হাঁটুর ইনজুরিতে জর্জরিত টাইগার ক্যাপ্টেনের ক্যারিয়ারে নতুনত্ব হয়ে দেখা দিল হাতের ইনজুরি। তার ডান হাতের একটা অংশ ভেঙে গেছে।

১৮তম ওভারে মাশরাফির দ্বিতীয় বলে হার্ডহিট করেন কোরি অ্যান্ডারসন। কিন্তু বলটি তার ডানহাতের আঙুলে লাগে। ব্যথায় কারণে ওভার আর শেষ করতে পারেননি। মাঠ ছাড়তে হয় ম্যাশকে। তার অসমাপ্ত ওভার শেষ করেন মোসাদ্দেক হোসেন।

মাঠ ছাড়ার পর বরফ দেওয়া হয় তার হাতে। তখন প্রাথমিকভাবে ফিজিও জানিয়েছিলেন, বড় কোনো কিছু নাও হতে পারে। কিন্তু নিশ্চিত হতে হাসপাতালে গিয়েই পাওয়া যায় দুঃসংবাদটি। হাসপাতালে স্ক্যান করার পর জানা গেছে ডান হাতের বুড়ো আঙুলের ওপর পাশটা ভেঙে আলাদা হয়ে গেছে। মাঠে ফিরতে কমপক্ষে ৬ থেকে ৮ সপ্তাহ অপেক্ষা করতে হবে ম্যাশকে। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে প্লাস্টার করা হয়েছে। ম্যাচ শেষে প্রেস কনফারেন্সে কথা বলার সময় হাতে ব্যান্ডেজ বেঁধে আসেন মাশরাফি।

তবে দুঃসংবাদের মাঝেও স্বস্তির খবর হলো আগামী মার্চে শ্রীলঙ্কা সফরের আগে বাংলাদেশের কোনো ওয়ানডে বা টি-টোয়েন্টি নেই। মার্চের আগেই সেরে উঠবেন টাইগার ক্যাপ্টেন এমনটাই আশা স্বয়ং ম্যাশের।

ছোট সংস্করণের সিরিজ শেষে সামনে এখন কেবল দুটি টেস্ট। টেস্টে অনেকদিন ধরেই খেলছেন না মাশরাফি। নিউজিল্যান্ডেই স্ত্রী-সন্তানদের সাথে অবকাশ যাপন করবেন। এর আগে প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হন টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

Show More

আরো সংবাদ...

Back to top button