জাতীয়

সততার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে: প্রধানমন্ত্রী

ঢাকা, ১১ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে শপথ নেন নবনির্বাচিত চেয়ারম্যানরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচিত চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান।

চেয়ারম্যানদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, আমাদের লক্ষ্য দেশের মানুষের কল্যাণে কাজ করা। আপনার স্ব স্ব জেলার উন্নয়নে কাজ করবেন। সমস্যাগুলো খুঁজে বের করবেন। তারপর সেগুলো সমাধানে কাজ করবেন। স্বাধীনতার সুফল আমরা ঘরে ঘরে পৌঁছে দিতে চাই।

তিনি বলেন, আপনারা যে শপথ আজ নিলেন, সেই অনুযায়ী নিবেদিত প্রাণ হিসেবে কাজ করবেন। জাতির পিতাকে হত্যার পর দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলা হয়েছিল। শুধু আওয়ামী লীগ ক্ষমতায় এলেই জনগণ বুঝতে পারে সরকার মানুষের কল্যাণে কাজ করে।

তিনি আরো বলেন, দেশের স্বাধীনতা দিয়ে গেছেন জাতির পিতা। আবার তিনি উন্নয়নের পথও দেখিয়ে গেছেন। আর আমরা তার দেখানো পথেই কাজ করে যাচ্ছি। আমাদের লক্ষ্য সারা দেশের উন্নয়ন।

শেখ হাসিনা বলেন, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আমার বিনামূল্যে শিক্ষার্থীদের বই দিচ্ছি। প্রতিটি উন্নয়নের কাজ সুষ্ঠুভাবে বাস্তবায়ন করতে হবে। আমরা সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছি। আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

ঢাকা, ১১ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪),বা/খ:

Show More

আরো সংবাদ...

Back to top button