জেলার সংবাদ

সাড়ে ৪৭ মেট্রিক টন সরকারি চালসহ আটক ৩

ঢাকা, ১২ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ খাদ্য গুদাম থেকে পাচার হওয়া সাড়ে ৪৭ মেট্রিক টন চালসহ তিন ট্রাক চালককে আটক করেছে র‌্যাব। আটকরা হলেন, ইয়াছিন মিয়া (২০), জয়নাল আবেদিন (৩৫) ও হানিফ মিয়া (৩৫)।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাহাদুরপুর এলাকার মেসার্স উসমান গণি এগ্রো ফুড নামে এক চালের মিল থেকে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা চালসহ তাদের আটক করে।

র‌্যাব সূত্রে জানা যায়, আশুগঞ্জ খাদ্য গুদাম থেকে তিনটি ট্রাকে করে একটি চক্র চাল পাচার করছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের একটি অভিযানিক দল উপজেলার বাহাদুরপুর এলাকার মসার্স উসমান গণি এগ্রো ফুড চাল বাছাইয়ের মিলে অভিযান চালায়।

অভিযানকালে মিলের সামনের দুইটি ট্রাক ও ভেতরে একটি ট্রাকের মধ্যে থাকা সাড়ে ৪৭ মেট্রিক চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় ট্রাকের ওই তিন চালককে আটক করা হয়েছে।

আটক ট্রাক চালকরা জানান, নাঈম নামে আশুগঞ্জের স্থানীয় এক চাল ব্যবসায়ী তাদের খাদ্য গুদাম থেকে এসব চাল মেসার্স উসমান গণি এগ্রো ফুড নামের ওই চাল বাছাইয়ের মিলে নিয়ে যেতে বলেছেন।

র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার শেখ নাজমুল আরেফিন পরাগ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক ট্রাক চালকদের জিজ্ঞাসাবাদ চলছে।

Show More

আরো সংবাদ...

Back to top button