জেলার সংবাদ

২৪ দিনে সংজ্ঞা ফেরেনি সেই তরুণীর

ঢাকা, ১৫ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

জয়পুরহাটের কালাইয়ে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে আহত তরুণীর ২৪ দিনে সংজ্ঞা ফিরেনি। তবে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে। রবিবার পর্যন্ত পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। তবে পুলিশ এখন পর্যন্ত ঘটনার মূল রহস্য উদঘটন করতে পারেনি।
পরিবারের লোকজনদের অভিযোগ, গত বছরের ২৩ ডিসেম্বর গভীর রাতে দুর্বৃত্তরা ঘুরে ঢুকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে ওই তরুণীকে ছুরি দিয়ে যখম করে পালিয়ে যায়। পর দিন ২৪ ডিসেম্বর অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে কালাই থানায় একটি মামলা করেন তার চাচা।
রবিবার ঢাকায় অবস্থানরত ওই তরুণীর মা এবং চাচা চিকিৎসকদের বরাত দিয়ে মুঠোফোনে বলেন, ওই তরুণীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এখন হাত-পা নড়াচড়া করতে পারছে এবং চোখের পাতা মেলে সবাইকে দেখছে। ২-৩ দিনের মধ্যে সে কথাও বলতে পারবে। অল্পদিনের মধ্যে সে স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।
কালাই থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বজিৎ বর্মণ বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে আমরা দিন-রাত পরিশ্রম করছি। ওই তরুণী কথা বলতে পারলেই জড়িতদের শনাক্ত এবং গ্রেফতার করা সহজ হবে। তাছাড়া মেয়েটি ধর্ষণের শিকার হয়েছে কি না, সে বিষয়ে রিপোর্ট চেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছে।
Show More

আরো সংবাদ...

Back to top button