খেলাধুলা

মাথায় আঘাত নিয়েই খেলতে চেয়েছিলেন মুশফিক!

ঢাকা, ১৬ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে হেরেছে বাংলাদেশ। ব্যাটসম্যানরা তাদের খেলার অভিজ্ঞতা ও যোগ্যতার প্রমাণ দিতে ব্যর্থ হয়েছে। তবে ওপেনার ইমরুল কায়েস ও অধিনায়ক মুশফিকুর রহিম দলের বিপদে যে ভূমিকা রেখেছেন তা সত্যিই প্রশংসনীয়।

ইমরুল কায়েস ও মুশফিক আঘাত নিয়েই মাঠে খেলতে নেমেছিলেন। আগের দিন ডাইভ দিতে গিয়ে আঘাত পেয়েছিলেন ইমরুল। আর প্রথম ইনিংসে খেলতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন মুশফিক।

তবে দ্বিতীয় ইনিংসে যখন একে একে সবাই ব্যর্থতার পরিচয় দিয়ে যাচ্ছিলেন তখন ব্যথা নিয়েই মাঠে নামেন মুশফিকুর রহিম। কিউই পেসারদের বাউন্সার খেলতে বেশ বেগ পেতে হয় তাকে।

ব্যক্তিগত ১৩ রান করার পর টিম সাউদির করা একটি বাউন্সার মাথায় লাগে মুশফিকের। সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে যান এ ডান-হাতি ব্যাটসম্যান। মাঠে তাকে ফিজিওরা সুস্থ করার চেষ্টা করেন।

কিন্তু অবস্থা খারাপ হওয়ায় তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। কিছুক্ষণ পরই সুস্থবোধ করেন মুশফিক। আর ওই অবস্থাতেই আবারও ব্যাট হাতে মাঠে নামতে চেয়েছিলেন মুশফিক।

কিন্তু তাকে যখন হাসপাতালে নেয়া হয় তার কয়েক ওভার পরই বাংলাদেশের ইনিংস শেষ হয়ে যায়। অবশ্য একপ্রান্তে দাঁড়িয়ে ছিলেন ইনজুরিগ্রস্ত ইমরুল কায়েস।

এদিকে মুশফিকুর রহিম বর্তমানে সুস্থ রয়েছেন। দ্বিতীয় টেস্টেই মাঠে নামবেন মুশফিক।

ম্যাচ শেষে মুশফিক জানান, আগের চেয়ে সুস্থ রয়েছেন তিনি। তবে বাম হাতের বৃদ্ধাঙ্গুল ও ডান হাতের তর্জনীতে কিছুটা ব্যথা রয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button