জাতীয়

লোগো বানিয়ে জিতলেন লাখ টাকা

ঢাকা, ১৭ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

সরকারের জাতীয় শুদ্ধাচার কৌশল বা ন্যাশনাল ইন্টিগ্রিটি স্ট্র্যাটেজির (এনআইএস) লোগো প্রতিযোগিতায় বিজয়ী হয়ে এক লাখ টাকা জিতে নিয়েছেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের প্রথমবর্ষের ছাত্র মো. মোস্তাকিম বিল্লাহ।

সচিবালয়ে মঙ্গলবার বিজয়ীর হাতে এক লাখ টাকার চেক তুলে দেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।

অনুষ্ঠানে জানানো হয় লোগো প্রতিযোগিতার জন্য ২০১৫ সালের ৫ ডিসেম্বর একটি জাতীয় দৈনিকে ‘মেতে উঠুন সৃষ্টি সুখের উল্লাসে জিতে নিন লক্ষ টাকা’ শীর্ষক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

প্রতিযোগিতায় ১৩ জন প্রতিযোগী ৩৫টি লোগো-ডিজাইন দাখিল করেন। মন্ত্রিপরিষদ বিভাগের বিশেষজ্ঞ কমিটির সুপারিশের ভিত্তিতে মোস্তাকিম বিল্লাহর লোগোটি চূড়ান্ত অনুমোদন দেওয়া হয়।

নৈতিকতা ও সততা দ্বারা প্রভাবিত আচরণগত উৎকর্ষতা শুদ্ধাচার ধারণার মূলভিত্তি। সরকার শুদ্ধাচার কৌশল প্রণয়ন করেছে। জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) কারিগরি সহায়তায় মন্ত্রিপরিষদ বিভাগ জাতীয় শুদ্ধাচার সহায়তা প্রকল্প বাস্তবায়ন করছে।

চেক হস্তান্তরের সময় মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এনএম জিয়াউল হক, জাইকার বাংলাদেশের অফিস প্রধান তাকাটোশি নিশিকাতা, এনআইএস সাপোর্ট প্রকল্পের সিনিয়র কনসালটেন্ট ও সাবেক মন্ত্রিপরিষদ সচিব আলী ইমাম মজুমদার উপস্থিত ছিলেন।

Show More

আরো সংবাদ...

Back to top button