জেলার সংবাদ

সিঙ্গাপুর মালয়েশিয়া কাতারে ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা

ঢাকা, ২১ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

অভ্যন্তরীণ রুটে ধারাবাহিক সাফল্যের পর আন্তর্জাতিক রুটেও ক্ষমতাধর হিসেবে প্রতীয়মান হচ্ছে দেশের শীর্ষ বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। ফেব্রুয়ারিতে সিঙ্গাপুর ফ্লাইট চালু করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। আর মার্চেই শুরু করবে কুয়ালালামপুর ও কাতার রুটে ফ্লাইট পরিচালনা।

বিমান বন্দরের ক্যাটাগরির উন্নয়ন হলে ধীরে ধীরে ইউরোপ আমেরিকার আকাশেও ডানা মেলার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেন, বর্তমানে ঢাকা-কাঠমান্ডু-ঢাকা, ঢাকা-মাসকাট-ঢাকা ফ্লাইট চলছে।ঢাকা-কলকাতা-ঢাকা রুটে তো রয়েছে প্রতিদিনের ফ্লাইট। রয়েছে চট্টগ্রাম থেকে সরাসরি কলকাতার সংযোগ।

তিনি আরও বলেন, সেবা ও মানে আমরা কখনো কম্পোমাইজ করিনি, ভবিষ্যতেও করবো না। সর্বোচ্চ যাত্রীসেবা দিয়ে যথা সময়ে ফ্লাইট অপারেশনে সুনাম কুড়িয়েছে আমাদের এয়ারলাইন্স। শিডিউল বিপর্যয় না থাকায় যাত্রীদের আস্থা বাড়ছে।

যাত্রীদের আকাঙ্খার কথা উল্লেখ করে তিনি বলেন, তাদের আস্থার প্রতি শ্রদ্ধা রেখে আমারা নতুন রুটে যাচ্ছি। ধীরে ধীরে এশিয়ার সবচেয়ে নির্ভরযোগ্য, যাত্রীর কাছে সবচেয়ে অগ্রাধিকারের এয়ারলাইন্স হয়ে উঠতে চায় ইউএস-বাংলা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Show More

আরো সংবাদ...

Back to top button