বিনোদন

চৈতীর ব্যস্ততার গল্প

ঢাকা, ২৩ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

লাক্স তারকা মডেল অভিনেত্রী ইশরাত জাহান চৈতী। সমানতালে কাজ করে যাচ্ছেন। কখনো একঘণ্টার নাটকে, কখনো সিরিয়ালে, আবার কখনো হাজির হচ্ছেন ফটোশ্যূটে কিংবা ডকুমেন্টারিতে। ছোটপর্দা ছাড়াও বড়পর্দায়ও নিজেকে উপস্থাপন করেছেন চৈতী।
বর্তমান ব্যস্ততা, কাজ আর পরিকল্পনা নিয়ে কথা হলো ইত্তেফাক অনলাইনের সঙ্গে। ‘চোরের বিবাহ বার্ষিকী’ শিরোনামের একটি নাটকে চৈতী সম্প্রতি কাজ শেষ করলেন।
ফজলুল করিমের রচনায় নাটকটি পরিচালনা করছেন সুকুমার চন্দ্র দাস। যেখানে চৈতীর স্বামীর চরিত্রে অভিনয় করছেন শিশির আহমেদ। সম্প্রতি পুবাইলে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।
নাটকটির বিষয়ে চৈতী বলেন, দারুণ গল্প। নাটকটিতে আমার স্বামী প্রথমে চোর ছিল, বড়লোক হওয়ার ধান্দায় শুরু করে ডাকাতি। এক সময় আমিও তাকে সাহায্য করি। তবে নাটকটির শেষাংশে দর্শকের জন্য একটি ভাল বার্তা থাকছে। আশা করছি সবার ভাল লাগবে।
নাটকটি একুশে টেলিভিশনে প্রচারিত হবে বলে জানান তিনি।
অভিনয় করছেন ধারাবাহিক নাটকেও। তার অভিনীত একাধিক ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে।
এরমধ্যে উল্লেখযোগ্য এশিয়ান টিভিতে প্রচারিত হচ্ছে ‘হাই সোসাইটি’। কিছুদিন শ্যূটিং বন্ধ থাকলেও শিগগিরই আবারো শুরু হবে বলে জানান এ অভিনেত্রী। এখানে তার বিপরীতে কাজ করছেন কল্যাণ।
এহসানুল হক সেলিমের দরুত্ব ধারাবাহিকে কাজ করেছেন। নাটকটি এটিএন বাংলায় প্রচারিত হচ্ছে। ‘অভিবাসী’নামে নতুন একটি ধারাবাহিক নাটকের প্রচার খুব শিগগিরই প্রচার শুরু হচ্ছে বলে জানান চৈতী।
চ্যানেল আইতে আবারো জনপ্রিয় নাটক মুকিম ব্রাদার্স নতুন করে দেখানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। শিগগিরই নজরুল কোরাইশীর স্বতীদাহন নামের নতুন একটি নাটকের শ্যূটিংংয়ে অংশ নিচ্ছেন জনপ্রিয় এ অভিনেত্রী।
Show More

আরো সংবাদ...

Back to top button