বিনোদন

ব্রহ্মানন্দমের দিনে আয় ৫ লাখ টাকা!

ঢাকা, ২৪ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

বর্তমানে প্রায় সব হিন্দি মুভি চ্যানেলেই সারা দিনে সম্প্রচারিত হয় বেশ কিছু দক্ষিণী সিনেমা। সেই সমস্ত ছবি দেখতে যারা অভ্যস্ত উপরের ছবির ভদ্রলোক তাদের কাছে অপরিচিত নন।

ইনি ব্রহ্মানন্দম, তেলেগু সিনেমার দুনিয়ায় তাকে ‘কমেডি কিং’ বলে ডাকা হয়। সাম্প্রতিককালে এমন তেলেগু সিনেমা খুঁজে পাওয়া কঠিন, যে ছবিতে ব্রহ্মানন্দম অভিনয় করেননি। খবর এবেলার।

দক্ষিণী ছবির দর্শকদের মধ্যে এর জনপ্রিয়তা গগনচু্ম্বী। স্বভাবতই পরিচালক-প্রযোজকরাও তাকে বাদ দিয়ে কোনো ছবি বানাতে চান না। বর্তমানে ব্রহ্মানন্দম তেলুগু ছবির সবচেয়ে বেশি উপার্জনকারী অভিনেতাদের মধ্যে একজন।

সিনেমা প্রতি প্রায় ১ কোটি টাকার মতো পারিশ্রমিক নেন ব্রহ্মানন্দম। প্রতি বছর গড়ে তার অভিনীত প্রায় ১৮-১৯টি সিনেমা মুক্তি পায়। সব মিলিয়ে তার বার্ষিক রোজগার যা দাঁড়ায়, তাতে দিন প্রতি গড়ে প্রায় ৫ লাখ টাকার মতো আয় করেন এই কমেডিয়ান। যা দক্ষিণী সিনেমার যে কোনো নায়কের আয়ের চেয়ে বেশি।

ব্রহ্মানন্দম‌ের নাম উঠেছে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস-এও। তেলেগু ভাষায় ৭৫৪টি ছবিতে অভিনয়ের সুবাদে একটি ভাষায় সর্বাধিক সিনেমায় কাজ করার রেকর্ড গড়েছেন তিনি। তার জনপ্রিয়তা এতটাই বেশি যে বর্তমানে বহু তামিল ছবিতে অভিনয়ের জন্যও ডাক পান তিনি। সাধ্যমতো সেই আহ্বানে সাড়াও দেন ৬০ বছর বয়সী এই অভিনেতা। তার অভিনীত ছবির সংখ্যা বর্তমানে হাজার ছাড়িয়েছে।

Show More

আরো সংবাদ...

Back to top button