জেলার সংবাদ

চৌগাছায় পিকনিকের বাস উল্টে নিহত ৩, আহত ৪০

ঢাকা, ২৬ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

যশোরের চৌগাছায় পিকনিকের বাস উল্টে তিনজন নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে চৌগাছা-পুড়পাড়া সড়কের খড়িঞ্চা হাজরাখানা দানবাক্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
স্থানীয়রা জানান, বুধবার রাত ৯টার দিকে যশোরের চৌগাছার রামকৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা দুটি বাসে দিনাজপুরের স্বপ্নপুরীতে পিকনিকের উদ্দেশ্যে রওনা হয়। ছেলে ও মেয়েদের দুটি বাসে প্রায় একশ যাত্রী ছিল। স্কুল ছেড়ে মাত্র ৭ কিলোমিটার দূরে যাবার পরই বহরের মেয়েদের বহনকারী বাসটি (ময়মনসিংহ ০৫-০০১০) দুর্ঘটনায় পড়ে।
বেপরোয়া গতির বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের একটি তালগাছে সজোরে আঘাত হানে। আঘাতটি এতটা জোরালো ছিল যে তালগাছটি উপড়ে পরে। এতে ঘটনাস্থলেই মারা যান গাড়ির হেলপার মিলন রহমান (৩৮) এবং শিক্ষার্থী সাথী (১৩) ও সুমাইয়া (১৪)।
এদিকে দুর্ঘটনার পরপরই যশোর এবং কোটচাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। রাত সাড়ে ১১টায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত ৬ জনকে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।
দুর্ঘটনা ও হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার শহীদ আবু সরওয়ার ও চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম মশিউর রহমান।

Show More

আরো সংবাদ...

Back to top button