রাজনীতি

মরা গাঙ্গে কখনো জোয়ার আসে না : ওবায়দুল কাদের

ঢাকা, ২৭ জানুয়ারি , (ডেইলি টাইমস ২৪):

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সার্চ কমিটি নিয়ে বিএনপির আন্দোলন হুমকি ব্যর্থ হবে। মরা গাঙ্গে কখনো জোয়ার আসে না। গত আট বছরে আন্দোলনের হুমকি দিয়ে আসলেও তারা ব্যর্থ হয়েছে। শুধু এ বছর না পরের বছর আন্দোলনের কথাই শুনি। বিএনপির পাচশতাধীকের অধিক সদস্য বিশিষ্ট কমিটি থাকলেও কোন নেতাকেই রাজপথের আন্দোলন ও জনগনের সাথে সম্পৃক্ততা দেখা যায় না। বর্তমানের সরকার আমলে চারদিকে উন্নয়নের জোয়ার বইছে। গত ২৬ বছরে যে উন্নয়ন হয়নি তা গত তিন বছরে সেই উন্নয়ন হয়েছে বলে মন্ত্রী উল্লেখ করেন।

উত্তরাঞ্চলে সফরের শুরুতে শুক্রবার সকালে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের কড্ডা মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা ঘরে বসে শুধু নালিশ করে যাচ্ছে। তারা শুধু আন্দোলনের ডাক দেয় আর বলে কোরবানী পরে, পরীক্ষার পরে, এ বছর নয়, সামনে বছর আন্দোলনের জন্য মাঠে নামবো। কিন্তু মাঠে নামে না, শুধু ঘরেই বসে থাকে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে সিরাজগঞ্জ-২ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক প্রফেসর হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত নারী আসনের এমপি সেলিনা বেগম স্বপ্না, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য, সহ-সভাপতি এ্যাড: কে,এম হোসেন আলী হাসান বক্তব্য রাখেন।

সভায় মন্ত্রীর সফর সঙ্গী আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, ছাত্রলীগের ভাইস প্রেসিডেন্ট ইমতিয়াজ বুলবুল, সাধারন সম্পাদক এস,এম জাকির হোসেন মঞ্চে উপস্থিত ছিলেন।

Show More

আরো সংবাদ...

Back to top button